বেলাবতে শ্বশুর বাড়ীতে হামলা ভাংচুর চালিয়েছে মাদকাসক্ত জামাই

বেলাবতে শ্বশুর বাড়ীতে হামলা ভাংচুর চালিয়েছে মাদকাসক্ত জামাই

স্টাফ রিপোর্টার


নরসিংদীর বেলাবতে মাদকাসক্ত জামাইয়ের পাষবিক নির্যাতন সইতে না পেরে বাপের বাড়িতে চলে আসায় দলবল নিয়ে শ্বশুর বাড়ীতে হামলা, ভাংচুর এবং নির্যাতন চালিয়েছে মাদকাসক্ত জামাই। তাদের নির্যাতনে গুরুতর আহত হয়েছেন শ্বশুর মো. শাহজাহান, শ্বাশুড়ী আনোয়ারা শ্যালিকা মাছুমা এবং শ্যালক বোরহান উদ্দিন।

ঘটনাটি ঘটেছে উপজেলার পাটুলি ইউনিয়নের সুটুরিয়া গ্রামে। জামাই একই গ্রামের ইন্নছ আলীর ছেলে বাচ্চু মিয়া। খবর পেয়ে বেলাব থানা পুলিশ আহতদের অবরুদ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় পাঁচজনকে অভিযুক্ত করে বেলাব থানায় লিখিত অভিযোপ দিয়েছেন শ্বশুর মো. শাহজাহান।


অভিযোগে জানা যায়, প্রায় ১৫ বছর আগে শাহজাহানের মেয়ে সামসুন্নাহার শান্তার বিয়ে হয় একই গ্রামের বাচ্চু মিয়ার সঙ্গে। দাম্পত্য জীবনে তাদের এক ছেলে এবং মেয়ে রয়েছে। গত পাঁচ বছর ধরে সে মাদকের সাথে জড়িয়ে পড়ে। প্রায়ই নেশাগ্রস্ত অবস্থায় বাড়ীতে এসে স্ত্রীকে শারীরিক নির্যাতন করে।

গত দুই বছর ধরে অত্যাচারের মাত্রা বহুগুনে বেড়ে যায়। একাধিকবার স্ত্রীর শরীরে গরম ছেনির ছ্যাকা, দাত দিয়ে কামড়িয়ে মাংশ উঠিয়ে ফেলাসহ মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালিয়ে আসছে। এসব ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান এবং বেলাব থানায় একাধিক সালিস হয়েছে। কিন্তু বাচ্চুর পরিবর্তন হয়নি।

এসব কারণে শান্তা কয়েকবার বাপের বাড়ীতে চলে আসলেও সামাজিক চাপে তাকে স্বামীর বাড়ীতে যেতে হয়েছে।
গত কয়েকদিন আগে বাচ্চু মিয়া নেশাগ্রস্ত অবস্থায় স্ত্রী শান্তাকে বর্বর নির্যাতন চালিয়ে বাড়ী থেকে বের করে দিলে সে বাপের বাড়ীতে চলে আসে। এতে বাচ্চু মিয়া গত বুধবার দুপুরে তার সহযোগী মিঠু মিয়া, জামাল মিয়া, গুলু মিয়া, সুমন মিয়াসহ দলবল নিয়ে দেশীয় অস্ত্র হাতে শ্বশুর বাড়ীতে হামলা চালায়।

এ সময় স্ত্রী শান্তাকে বাড়ীতে না পেয়ে অশ্লীল ভাষায় গালাগাল শুরু করে। প্রতিবাদ করলে ক্ষুব্দ বাচ্চু মিয়া শাশুড়ীকে লাঠি দিয়ে মাথায় এবং শরীরের অন্যান্য স্থানে আঘাত করে। এসময় পরিবারের অন্যরা এগিয়ে এলে তাদেরকেও বেদম মারপিট আহত অবস্থায় ফেলে রেখে নগদ টাকা, স্বর্ণালঙ্কার এবং মূল্যবান জিনিসপত্র লুটে নেয়।

পরে তাদেরকে অবরুদ্ধ করে রাখে হামলাকারীরা। পরে পুলিশের জরুরী বিভাগে ফোন করলে বেলাব থানা পুলিশ গিয়ে তাদেরকে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে এবং আত্মীয়দের সহযোগীতায় মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, ঘটনা জানার পর পুলিশ পাঠিয়ে তাদেরকে উদ্ধার করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন