কৌশানীকে পাত্তা দিচ্ছেন না বনি!

কৌশানীকে পাত্তা দিচ্ছেন না বনি!

টলিউডের আলোচিত জুটি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। পর্দার বাইরে বাস্তব জীবনে এ জুটির প্রেমের খবর সবারই জানা। প্রেমের বিষয়ে একাধিকবার গণমাধ্যমে শিরোনামও হয়েছেন তারা।

আজকাল নাকি কৌশানীকে পাত্তা দিচ্ছেন না বনি। প্রেমিককে ফোন করেই যাচ্ছেন কিন্তু সাড়া পাচ্ছেন না। এমনই একটি ভিডিও শেয়ার করেছেন কৌশানী নিজেই। প্রচণ্ড দুঃখ প্রকাশ করেছেন এ অভিনেত্রী। ক্ষোভে বাংলা ভুলে পাঞ্জাবি ভাষায় জানিয়েছেন, বনি একটুও সময় দিচ্ছেন না।

প্রকাশিত ভিডিওতে দেখা গেছে, এক বেঞ্চে পাশাপাশি বসা বনি আর কৌশানী। পাশাপাশি থেকেও ফোন নিয়ে ব্যস্ত এ নায়ক। বিন্দুমাত্র আগ্রহ নেই কৌশানীর দিকে। তখনই পাঞ্জাবি ভাষায় ‘ম্যায় হি তেরি পিছে পিছে আনিয়া’ গেয়ে উঠেন কৌশানী। তারপর টনক নড়ে বনির। কাছে টেনে নেন প্রিয়তমাকে।

আসলে একটি একটি টিকটক ভিডিও। তবে, বাস্তব জীবনে বেশ ভালো সময় পার করছেন তারা। এমনটাই জানা গেছে টলিপাড়ায় খোঁজ নিয়ে। এমনকি লকডাউনের সময়ে কৌশানীর বাড়িতেই ছিলেন বনি। খেয়েছেন প্রেমিকার হাতের রান্না।

ঘরের লোক থেকে শুরু করে বাইরে লোক। সবাই জানেন বনি-কৌশানীর প্রেমের খবর। কারণ প্রেমের ব্যাপারে বরাবরই তারা খুল্লামখুল্লা। লুকোচুরি যেন বিন্দুমাত্র। তবে ভক্তদের মনে প্রশ্ন- কবে বিয়ে করছেন বনি-কৌশানী? এ বিষয়ে আপাতত নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। তবে, আসছে বছর বিয়ের পিঁড়িতে বসতে পারেন এ জুটি। এমন খবরও নাকি উড়ে বেড়ায় টলিপাড়ায়।

আপনি আরও পড়তে পারেন