‘পৌরষপুর’তে তৃতীয় লিঙ্গের প্রতিনিধি হয়ে ফিরছেন মিলিন্দ সোমন!

‘পৌরষপুর’তে তৃতীয় লিঙ্গের প্রতিনিধি হয়ে ফিরছেন মিলিন্দ সোমন!

নতুন ওয়েব শো নিয়ে ফের স্ক্রিনে ফিরতে চলেছেন মিলিন্দ সোমন। এবার তাকে দেখা যাবে ‘পৌরষপুর’তে। অল্ট বালাজি ও জিফাইভের ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে এই ওয়েব শো।

প্রথমে শোনা গিয়েছিলো, ঐতিহাসিক রাজপরিবারের কল্পকাহিনি নিয়েই তৈরি হবে এই ওয়েব শো’র গল্প। থাকবে রাজনীতি ও লিঙ্গের লড়াই।

শনিবার ‘পৌরষপুর’তে তার লুক শেয়ার করেছেন মিলিন্দ সোমন। তিনি তৃতীয় লিঙ্গের প্রতিনিধি হিসেবে এই শো’তে অভিনয় করছেন। তার চরিত্রের নাম ‘বরিস’।

ছবি শেয়ার করে মিলিন্দ লিখেছেন, কোনো দিন এই ধরনের চরিত্রে অভিনয় করিনি। পৌরষপুরের পৃথিবীর জন্য তৃতীয় লিঙ্গের প্রতিনিধি আমি। এটা শক্তির লড়াই!

এই সিরিজে একটি আকর্ষণীয় চরিত্রে দেখা যাবে মিলিন্দকে। ভালোবাসার নানা স্তর দেখেছেন যিনি। প্রথম ঝলকে কপালে টিপ, নাকছাবি, বড় চুল এবং খালি গায়ে নজর কেড়েছেন মিলিন্দ। ৫৫ বছরের অভিনেতার হাতে রয়েছে একটি ধারালো তলোয়ারও। সেটিও তার অলঙ্কার বলেই উল্লেখ করা হয়েছে। অসংখ্য ভক্তের মতো বালাজির মালকিন একতা কাপুরও মিলিন্দের ছবির প্রশংসা করেছেন।

পৌরষপুরে মিলিন্দ সোমন ছাড়াও দেখা যাবে শিল্পা শিন্ডে, শাহির শেখ, সাহিল সালাথিয়া ও অন্নু কাপুর। এছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন আদিত্য লাল, পৌলমী দাস, অনন্ত জোশী, ফ্লোরা সাইনি। বেশ কিছুদিন আগেই ওয়েব শো’র টিজার মুক্তি পেয়েছিলো, সেটি নজর কেড়েছিলো ভক্তদের।

আপনি আরও পড়তে পারেন