শর্ট ড্রেসে বোল্ড লুকে ঋদ্ধিমা

শর্ট ড্রেসে বোল্ড লুকে ঋদ্ধিমা

চাইলে তিনিও পুরুষকে কাছে টেনে আনতে পারেন। চাইলে, তিনিও হয়ে উঠতে পারেন ‘মোহিনী’। এই প্রথম সোশ্যাল মিডিয়ায় এত ‘সাহসী’ ঋদ্ধিমা ঘোষ। উন্মুক্ত বক্ষ-ভাঁজ, ঊরু। সাদা শিফনের স্লিভলেস ড্রেস সামলাতে পারছে না অভিনেত্রীর যৌবন। ক্যামেরার স্পষ্ট তার অন্তর্বাস। খোলা চুল, ন্যুড মেকআপ তাকে আরো ‘বিউটিফুল’ করেছে।

মাখন পিঠ বেয়ে পিছলে নামছে শরীরী তাপ। সামাজিক পাতাতেও তার ঝাঁঝ স্পষ্ট। ঋদ্ধিমা হঠাৎই আরো সাহসী। বসতে গিয়েই কি অল্প সরে গিয়েছে ফ্রিল দেওয়া শর্ট ড্রেস? পুষ্ট ঊরু প্রকাশ্যে আসার পরেও কী ভীষণ নিষ্পাপ সুন্দরী তিনি! কিছু জন এই ছবিতে ঋদ্ধিমার মধ্যে খুঁজে পেয়েছেন ‘বার্বি ডল’কে।

২০১৭’র ২৮ নভেম্বর ঋদ্ধিমার বিয়ে হয় গৌরব চক্রবর্তীর সঙ্গে। এ বছর তাদের বিয়ের তিন বছর। যদিও অভিনেতা দম্পতি সম্পর্ক এবং বিয়ে মিলিয়ে মোট ১০ বছর এক সঙ্গে কাটিয়ে দেওয়ার কথা উল্লেখ করেছেন সোশ্যালে। তৃতীয় মধুচন্দ্রিমা সেরে সম্প্রতি ফিরেছেন নৈনিতাল থেকে।

সবাই জানেন, পায়ের তলায় সর্ষে ছড়ানো গৌরব-ঋদ্ধিমার। তাই প্রতি বছর বিবাহ বার্ষিকী তারা পালন করেন দেশ-বিদেশের কোনো না কোনো দর্শনীয় স্থানে। গত বছরেই যেমন তারা ছিলেন মিশরে। এ বছর করবেট ন্যাশনাল পার্কে।

আপনি আরও পড়তে পারেন