টাইটানিকের গানে নাচলেন ঋতুপর্ণা, ভাইরাল ভিডিও

টাইটানিকের গানে নাচলেন ঋতুপর্ণা, ভাইরাল ভিডিও

টালিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একাধিক ব্ক্স অফিস কাঁপানো সুপার হিট ছবি রয়েছে তার ঝুলিতে। শুধু তাই নয় নভেম্বরেই ৪৯ পূর্ণ করে ৫০’তে পা দিয়েছেন অভিনেত্রী। তবে বয়স শুধুই একটা সংখ্যা, বাংলা চলচ্চিত্রের গ্ল্যামার কুইনের কাছে।

দিন দিন নিজেকে আরো নতুনভাবে মেলে ধরছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তার আরো একটি গুণ রয়েছে। যা হয়তো অনেকেই জানেন না। তিনি একজন দক্ষ নৃত্যশিল্পীও। তার নাচের ট্রুপও রয়েছে। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রামে তার নাচের ঝলক শেয়ার করেন।

ইনস্টাগ্রাম ভিডিওতে দেখা যায়, হলিউডের আইকনিক ছবি টাইটানিক’র ‘মাই হার্ট উইল গো অন’ গানের সঙ্গে তাল মেলাচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সিঙ্গাপুরে অ্যাপার্টমেন্টের ব্যালকনিতে দাঁড়িয়ে, অস্তমিত সূর্যের সামনে নৃত্য পরিবেশন করতে দেখা যায় তাকে। খুব সাধারণ হলুদ রঙের ক্রপ টপ পরে দেখা যায় অভিনেত্রীকে।

ভিডিও পোস্ট করতেই সামাজিক মাধ্যমে দ্রুত তা ছড়িয়ে পড়ে। ভিডিও দেখে অভিনেত্রীর ভক্তরা প্রশংসায় ভরিয়ে দেন। অভিনয়ের দক্ষতার পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবেও সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

প্রায়ই সাহসী ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। দুই সন্তানে জননী ঋতুপর্ণা, সাহসী পোশাক পরতে বা সাহসী দৃশ্যে অভিনয় করতে কোনোদিনই কুন্ঠাবোধ করেন না। বয়স বাড়লেও ঋতুর মনের বয়স কিন্তু এতটুকুও বাড়েনি। সম্প্রতি সুইমিং পুলে জলকেলি করতে দেখা গিয়েছিলো ঋতুপর্ণাকে।

মার্চে লকডাউন শুরুর আগে থেকেই স্বামী সঞ্জয় ও দুই সন্তান অঙ্কন ও ঋষণাকে নিয়ে সিঙ্গাপুরের বাড়িতেই রয়েছেন ঋতুপর্ণা। কাজের সূত্রে সিঙ্গাপুরেই থাকেন ঋতুপর্ণার স্বামী, দুই সন্তানও এখন ওখানেই পড়াশোনা করে।

আপনি আরও পড়তে পারেন