ভক্তদের উদ্দীপ্ত করছেন আলিয়া

ভক্তদের উদ্দীপ্ত করছেন আলিয়া

হঠাৎ এক বিচিত্র পোস্ট আলিয়া ভাটের ইনস্টাগ্রামে! দেখে যে কারও মনে হতে পারে, অভিনেত্রী থেকে কি ‘মোটিভেশনাল স্পিকার’ হয়ে গেলেন তিনি? সম্প্রতি গুডওয়ার্ড হ্যাশট্যাগে ভক্তদের পরামর্শ দিয়ে আলিয়া লিখেছেন, ‘আমরা পড়ে যাই, আমরা ভেঙে পড়ি, আমরা ব্যর্থ হই। কিন্তু আমরা আবারও উঠে দাঁড়াই, চাঙা হয়ে পুনরায় শুরু করি।’ কেবল সিনেমায় না, সামাজিক যোগাযোগমাধ্যমেও ভক্তদের উদ্দীপ্ত করছেন আলিয়া।

বলিউডে নিজের পায়ের তলার মাটি ইতিমধ্যে শক্ত করে ফেলেছেন আলিয়া ভাট। তারকার সন্তান হিসেবে নয়, মেধা ও যোগ্যতা তাঁকে পৌঁছে দিয়েছে আজকের অবস্থানে। অনলাইনে তাই আলিয়ার ভক্তসংখ্যাও কম নয়। ফোর্বস সাময়িকীর ১০০ ডিজিটাল তারকার তালিকায় উঠে এসেছে তাঁর নাম। সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর অনুসারীর সংখ্যা পৌঁছেছে ৫ কোটিতে। এই ভক্তরা শুধু যে আলিয়ার সুন্দর সব ছবি দেখেন, তা নয়। তাঁর কাজের আপডেটও পান এখানে। মাঝেমধ্যে আলিয়া হয়ে ওঠেন ভক্তদের বিনা পয়সার পরামর্শক।

আলিয়া ভাট

আলিয়া এ মুহূর্তে ব্যস্ত তাঁর বড় ক্যানভাসের ছবি ট্রিপল আর নিয়ে। হায়দরাবাদে চলছে ছবির কাজ। দুই থেকে তিন সপ্তাহ সেখানে কাজ করবে দলটি। পরিচালক এস এস রাজামৌলির সঙ্গে সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা গেছে, বাধ্য ছাত্রীর মতো পরিচালকের কথা শুনছেন তিনি। রাজামৌলি দুই হাত নেড়ে কিছু একটা বোঝাচ্ছেন আলিয়াকে। আলিয়ার সঙ্গে এই ছবিতে দেখা যাবে দক্ষিণি বিখ্যাত দুই নায়ক জুনিয়র এনটিআর ও রামচরণকে। সেই ছবির ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘নতুন দিন, নতুন শুরু’। নানা রকম মন্তব্য আর ইমোজিতে ভরে গেছে আলিয়ার ছবির ওই পোস্ট। আলিয়ার মা সোনি রাজদানও সেখানে হার্ট ইমোজি দিয়েছেন।

আপনি আরও পড়তে পারেন