শিক্ষামন্ত্রীর রোগমুক্তি কামনায় আ’লীগ নেতা কাজী মিজানের উদ্যোগে মিলাদ ও দোয়া

শিক্ষামন্ত্রীর রোগমুক্তি কামনায় আ’লীগ নেতা কাজী মিজানের উদ্যোগে মিলাদ ও দোয়া

মোঃ রাসেল দেওেয়ান (চাঁদপুর প্রতিনিধি) 

মাননীয় শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দিপু মনি এমপির রোগ মুক্তি কামনায় মতলব উত্তরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী মোঃ মিজানুর রহমানের উদ্যোগে শুক্রবার (১১ ডিসেম্বর) জুম্মা বাদ মোহনপুর কেন্দ্রীয় জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়।

এক যোগে মোহনপুরের চারটি মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করেন তিনি। এরআগে গত ১০ ডিসেম্বর মোহনপুর ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসায় কোরআন খতম ও এতিম ছাত্রদের ভোজ করানো হয়।মিলাদ ও দোয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্যে বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্ত নেত্রী ডাঃ দিপু মনি এমপি। তিনি আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী। তিনি চাঁদপুরের রাজনীতিকে চেতনা জাগিয়ে রেখেছেন। ডাঃ দিপু মনি এমপি একজন উজ্জ্বল নারী নক্ষত্র। আমি তার রোগ মুক্তি কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য কাজী মোঃ হাবিবুর রহমান, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই প্রধান, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বিল্লাল হোসেন মৃধা, সাধারণ সম্পাদক কাজী মোফাজ্জল হোসেন, আওয়ামীলীগ নেতা কাজী গোলাম হোসেন, ফজলুল হক সরকার, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদার, সহ-সভাপতি হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক কাজী মতিউর রহমান মতিন, ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক কাজী রুমান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ৷

মিলাদ ও মুনাজাত পরিচালনা  করেন মোহনপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মোঃ মাওলানা তাজুল ইসলাম।

আপনি আরও পড়তে পারেন