‘টুম্পা’ গানে নেচে ভাইরাল অনামিকা!

‘টুম্পা’ গানে নেচে ভাইরাল অনামিকা!

ওপার বাংলার আলোচিত গান ‘টুম্পা’। টলিউডের সিনিয়র থেকে জুনিয়র-একাধিক নায়িকা কোমর দুলিয়েছেন এ গানের সঙ্গে। এবার সে তালিকায় যোগ হলো ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের হিয়াখ্যাত অভিনেত্রী অনামিকা চক্রবর্তী।

ট্রেন্ডিং এ গানের সঙ্গে নেচে নিজের ইনস্টাগ্রামে সে ভিডিও শেয়ার করেছেন অনামিকা। ক্যাপশনে অনামিকা লিখেছেন, ‘কজ টুম্পা ইজ ট্রেন্ডিং’। ভিডিওতে কালো টপের সঙ্গে ডেনিম জিন্সে নাচতে দেখা গেছে অনামিকাকে। সঙ্গে ছিলেন তার বান্ধবী। শেয়ারের পর তা লুফে নিয়েছে নেটিজেনরা।

অনামিকার কোমর দোলানোর প্রশংসা করে সুস্মিতা লিখেছেন, ‘টুম্পা সোনা অসাধারণ’। তার নিচে সামির লিখেছেন, ‘সো সুইট’। অনামিকা নামের এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ‘ওহ মাই গড। টুম্পা দারুণ।’ ইতিশা লিখেছেন, ‘ফানি বাট নাইস ড্যান্সিং।’ সবমিলিয়ে নেট দুনিয়া আপাতত মাত করেছেন অনামিকা। যা কমেন্টসগুলো দেখলেই আন্দাজ করা যাচ্ছে।

অনামিকা চক্রবর্তী অভিনয়ের সঙ্গে যুক্ত ২০১৪ সাল থেকে। জি বাংলার ‘রাজযোটক’ ধারাবাহিকে প্রথমবার দেখা গিয়েছিল তাকে। তারপর হইচইয়ের ওয়েব সিরিজ ‘হলি ফাক’-এ অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এ সিরিজে বেশ বোল্ড দৃশ্যে সাবলীল অভিনয় করেছেন অনামিকা।

চলতি বছর তাকে দেখা গেছে স্টার জলসার ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে। এতে শন ব্যানার্জির বিপরীতে ‘হিয়া’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। বাংলার দর্শকের মনে এখনও হিয়া হয়েই আছেন অনামিকা। 

আপনি আরও পড়তে পারেন