দুদ‌কের মামলায় ভূমি অফিসের সার্ভেয়ার শ্রীঘরে

দুদ‌কের মামলায় ভূমি অফিসের সার্ভেয়ার শ্রীঘরে

অবৈধ সম্পদ অর্জনের অভিযো‌গে দুর্নী‌তি দমন ক‌মিশনের (দুদক) করা মামলায় খুলনার রামপাল উপ‌জেলার ভূ‌মি অফি‌সের সা‌র্ভেয়ার মো. কামাল হো‌সেন‌কে কারাগা‌রে পাঠানোর নি‌র্দেশ দি‌য়েছেন আদালত।

সোমবার (২১ ‌ডি‌সেম্বর) খুলন‌া মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. শহীদুল ইসলাম এ আদেশ দেন। এর আগে তার জা‌মিন আবেদন করা হলে তা নামঞ্জুর করেন আদালত।

মো. কামাল হো‌সেন‌ বা‌গেরহা‌টের রামপাল উপ‌জেলা ভূমি অফি‌সের সা‌র্ভেয়ার হি‌সে‌বে কর্মরত ছি‌লেন। তি‌নি নগরীর টুটপাড়া ক্রস সার্কুলার রো‌ডের মো. মোবারক হো‌সে‌নের ছে‌লে।

এ মামলা পরিচালনায় দুদ‌কের পক্ষে ছিলেন পাবলিক প্রসিকিউটর (পি‌পি) অ্যডভোকেট খন্দকার ম‌জিবর রহম‌ান ও অ্যাডভোকেট লুৎফুল ক‌বির।

মামলার সং‌ক্ষিপ্ত বিবরণী থে‌কে জানা গে‌ছে, বা‌গেরহা‌টের রামপাল উপ‌জেলা ভূমি অফি‌সের সা‌র্ভেয়ার মো. কামাল হো‌সেন‌ দুর্নী‌তি ও অনিয়‌মের মাধ‌্যমে এক কো‌টি ৩৪ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জন ক‌রে তার স্ত্রী ও সন্তান‌দের না‌মে ক্রয় ক‌রে‌ন। দুদ‌কের প্রাথ‌মিক তদ‌ন্তে তার দুর্নী‌তির সত‌্যতা পায়। গত ৬ ন‌ভেম্বর দুদ‌কের খুলনার সহকারী প‌রিচালক মো. শাওন মিয়া বা‌দী হ‌য়ে মামলা ক‌রেন। মামলার পর কামাল হো‌সেন উচ্চ আদাল‌ত থেকে অন্তর্বর্তীকালীন জা‌মি‌নে ছি‌লেন।

আপনি আরও পড়তে পারেন