বশেমুরবিপ্রবি’তে পদোন্নতি বঞ্চিত শিক্ষকদের আপগ্রেডেশনের দাবিতে মানববন্ধন অনুুষ্ঠিত

বশেমুরবিপ্রবি'তে পদোন্নতি বঞ্চিত শিক্ষকদের আপগ্রেডেশনের দাবিতে মানববন্ধন অনুুষ্ঠিত

মোঃবাবর  আলী

বশেমুরবিপ্রবি  প্রতিনিধিঃসাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ীপদোন্নতি বঞ্চিত
শিক্ষকবৃন্দের  আপগ্রেডেশন নির্ধারিত সময়েবাস্তবায়ন না হওয়ায় এবং শিক্ষকদের আপগ্রে-ডেশন নিয়ে টালবাহানা ও সময় ক্ষেপণের প্রতি-বাদে মানববন্ধন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর 
রহমান বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের(বশেমুরবিপ্রবি) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি।

আজ বুধবার ( ২৩ ডিসেম্বর) বেলা ১১টায়  একাডেমিক ভবনের সম্মুখে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের সভাপতি ও বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ডঃ হাসিবুর রহমান বলেন,”আজ শিক্ষকরা কোন আন্দোলন সংগ্রামের  জন্য একত্রিত হয়নি,  আত্মমর্যাদার জায়গা থেকে   শিক্ষকদের সার্বিক অবস্থা  প্রকাশ করার জন্য একত্রিত হয়েছে ।

অবহেলিত শিক্ষকদের  সমস্যার দ্রুত সমাধান  করে আপগ্রেডেশন দিয়ে দ্রুত সময়ের সমস্যার সমাধান  করতে মাননীয়  উপাচার্য মহোদয়ের    সর্বাত্মক সহযোগিতা কামনা  করি।

উল্লেখ্য , শিক্ষক সমিতি কার্যকরী পরিষদের ২১/১২/২০২০ ইং তারিখের জরুরী সভায় ডিউ ডেট থেকে আপগ্রেডেশনের দাবিতে এবং আপগ্রেডেশন নিয়ে টালবাহানা ও অহেতুক সময় ক্ষেপণের প্রতিবাদে গতকাল ২২  ডিসেম্বর  বশেমুরবিপ্রবি  শিক্ষক  সমিতি এক  বিজ্ঞপ্তিতে কর্মসূচী ঘোষণা  করেন।

সেই ধারাবাহিকতায়  মানববন্ধন কর্মসূচী এবং আগামী ২৭ ডিসেম্বর, ২০২০ হতে ৩১ ডিসেম্বর তারিখ পর্যন্ত প্রতিদিন এক ঘন্টা করে (বেলা ১২.০০ মিনিট থেকে বেলা ১.০০ মিনিট) শহীদ মিনার পাদদেশে অবস্থান কর্মসূচি পালনের সিদ্ধান্ত গ্রহণ করেন তারা।

আপনি আরও পড়তে পারেন