চাটখিল উপজেলা প্রেস ক্লাবের ভোট গ্রহণ করবেন সরকারী কর্মকর্তা ফয়েজ।

চাটখিল উপজেলা প্রেস ক্লাবের ভোট গ্রহণ করবেন সরকারী কর্মকর্তা ফয়েজ।

মনির হোসেন সোহেল চাটখিল প্রতিনিধি:

ব্যপক আলোচিত চাটখিল উপজেলা প্রেসক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচনে নির্বাচনী প্রধান কর্মকর্তা হিসেবে সাংবাদিকদের ভোট নেবেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফয়েজ আহমেদ দিপ্তী।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মোসা সাংবাদিকদের আবেদনের প্রেক্ষিতে ফয়েজ আহমেদ দিপ্তীকে এই দ্বায়িত্ব প্রদান করেছেন।ফয়েজ আহমেদ দিপ্তী তার প্রতিক্রিয়ায় বলেন, একজন সরকারী কর্মকর্তা হিসেবে চাকুরী জীবনে অনেক ভোটই নিয়েছি কিন্তু সাংবাদিকদের এই নির্বাচন আমার কাছে একদম ব্যতিক্রম। ইতোমধ্যে আমি দেখেছি চাটখিল উপজেলা প্রেসক্লাবের এই নির্বাচন চারদিকে ব্যপক সাড়া ফেলেছে।

 জাতীর বিবেক সাংবাদিকদের এমন আলোচিত এই নির্বাচনের দ্বায়ীত্ব পাওয়ায় সত্যিই অনেক ভালো লাগছে আমার। আশাকরি ইউএনও স্যার ও সাংবাদিকদের সহযোগীতায় একটা ভাল নির্বাচন উপহার দিতে পারবো।

প্রসঙ্গত যে, শনিবার (২৬ ডিসেম্বর ) সকাল দশটা থেকে দুপুর ১টা পর্যন্ত চাটখিলের জেলা পরিষদ  অডোটোরিয়ামে অনুষ্ঠিত হবে এই নির্বাচন। চাটখিল উপজেলায় কর্মরত ৩৬ জন সাংবাদিক গোপন ব্যালটে ভোটের মাধ্যমে আগামী ২ বছরের জন্যে তাদের নেতৃত্ব নির্বাচন করবেন।

ইতোমধ্যে এই নির্বাচনে প্রার্থীদের পোস্টার ব্যানারে ছেয়ে গেছে চাটখিল। সচেতন মানুষদের মধ্যে ব্যপক আগ্রহ তৈরী হয়েছে নির্বাচনটি নিয়ে।

আপনি আরও পড়তে পারেন