চেলসিকে হারিয়ে ৭ ম্যাচ পর হাসলো আর্সেনাল

চেলসিকে হারিয়ে ৭ ম্যাচ পর হাসলো আর্সেনাল

অবশেষে চেলসির বিপক্ষে এসে জয়ের দেখা পেল আর্সেনাল। এই একটা জয়ের জন্য এতদিন হাহাকার করেছে আর্সেনাল। ৭ ম্যাচ পর ইপিএলে জয় তুলে নিলো গানাররা। বক্সিং ডের হাইভোল্টেজ ম্যাচে ব্লুজদের ৩-১ গোলে হারালো মিকেল আর্তেতার দল।

এর আগে এমিরেটসে চেলসির বিপক্ষে মাঠে নেমে শুরুতেই আগ্রাসী আর্সেনাল। প্রথম মিনিটেই সুযোগ পেয়েছিলো স্বাগতিকরা। তবে, ফরোয়ার্ডদের ব্যর্থতায় তা গোলে রূপ নেয়নি। এরপর ২৫ মিনিটে দারুণ এক সুযোগ পায় চেলসি। কিন্তু কান্তে সেই সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেন নি।

পরে, ম্যাচের ৩৩ মিনিটে ডি বক্সের ভেতরে ফাউল করলে পেনাল্টি পায় আর্সেনাল। আর তা থেকেই গোল করে গানারদের লিড এনে দেন লাকাজেত্তে। লিড দ্বিগুণ করতে দশ মিনিট সময় নিয়েছে স্বাগতিকরা। অসাধারণ এক গোল করে গানারদের ব্যবধান বাড়ান গ্রানিতজাকা।

বিরতি থেকে ফিরে আক্রমণে আরো তেঁতে ওঠে মিকেল আর্তেতার দল। ৫৬ মিনিটে স্মিথের অ্যাসিস্টে বুকায়োসাকা গোল করে আর্সেনালের স্কোর ৩-০ করেন। তাতে অনেকটা জয়ের পথ পরিস্কার হয়ে যায় গানারদের।

ম্যাচের ৮৫ মিনিটে ব্যবধান কমায় চেলসি। হুডসনের অ্যাসিস্টে টিমো আব্রাহাম চেলসির হয়ে গোল মুখ খোলেন।

ম্যাচের যোগ করা সময়ে আবারো সুযোগ এসেছিলো চেলসির সামনে। মাউন্টকে ডি বক্সের ভেতর ফেলে দেন ম্যারি। তাতেই পেনাল্টি পায় ব্লুজরা। কিন্তু আফসোস, এই সুযোগটাও কাজে লাগাতে পারেনি ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। পেনাল্টি মিস করেন জর্জিনহো। ফলে৩-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।

আপনি আরও পড়তে পারেন