বশেমুরবিপ্রতি’তে ইইই(EEE) বিভাগের শিক্ষার্থীদের মানববন্ধন

বশেমুরবিপ্রতি’তে ইইই(EEE) বিভাগের শিক্ষার্থীদের মানববন্ধন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ETE) বিভাগকে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং      (EEE)      বিভাগের        সাথে একীভূতকরণ প্রস্তাবের বিপক্ষে মানববন্ধন পালন   করেছে  ইইই  (EEE)  বিভাগের শিক্ষার্থীরা।আজ সোমবার (২৮ ডিসেম্বর) দুপুর  ১২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন ও জয়বাংলা চত্ত্বর সংলগ্ন এলাকায় প্রায় অর্ধশত শিক্ষার্থীদের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, আমরা একটি নোটিশ দেখে জানতে পেরেছি যে, ইটিই বিভাগকে পরোক্ষভাবে ইইই তে রুপান্তরিত করা হচ্ছে। কিন্তু এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের সাথে কোন প্রকার আলোচনা ছাড়াই নোটিশ প্রদান করে যার বিরুদ্ধে আমরা তীব্র প্রতিবাদ জানাই।এসময় তারা আরোও বলেন, যদি ইটিইকে ইইই তে রুপান্তরিত করা হয় তাহলে আমরা আরো কঠোর কর্মসূচি পালন করবো।

উল্লেখ্য ,করোনা মহামারির মধ্যে বিশ্ববিদ্যালয় বন্ধ হবার আগে থেকেই ইটিই বিভাগ ইইই বিভাগে রুপান্তরিত করার  দাবিতে আন্দোলন ও অবস্থান কর্মসুচি পালন করলে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ ইটিইকে ইইইতে রুপান্তরিত করার প্রক্রিয়া  গ্রহন   করে।   যার   প্রতিবাদস্বরুপ বিশ্ববিদ্যালয়ে ইইই বিভাহের শিক্ষার্থীরা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

আপনি আরও পড়তে পারেন