ডেমরা থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে ডেমরা প্রেসক্লাবের সাংবাদিকদের সৌজন্যে সাক্ষাৎ

ডেমরা থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে ডেমরা প্রেসক্লাবের সাংবাদিকদের সৌজন্যে সাক্ষাৎ

সালে আহমেদ,ডেমরাঃ

ডেমরা থানার নবাগত অফিসার ইনচার্জ খন্দকার নাসির উদ্দীনের আমন্ত্রনে ডেমরার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার সন্ধায় ডেমরা থানা অফিসার ইনচার্জের অফিসরুমে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


এসময় অফিসার ইনচার্জ তার দায়িত্বকালীন সময়ে ডেমরার সর্বস্তরের মানুষজনকে ন্যায় সংঙ্গত আইনগত সহায়তা প্রদান এবং আইন সৃংখলা সমুন্নত রাখতে সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের সহযোগীতা কামনা করেছেন। 


সাংবাদিকদের সহযোগীতায় ডেমরা হবে মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিবাহ মুক্ত মডেল থানা।তিনি আরও বলেন, কথায় নয় কাজের মাধ্যমে ডেমরার জনগনকে পুলিশের সেবা প্রদান করা হবে। মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, জঙ্গীবাদসহ সকল অনিয়ম নিয়ন্ত্রন করতে সকল পেশার মানুষজন সঠিক এবং বস্তু নিষ্ট তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার জন্য আহ্বান জানিয়ে বলেন, এক্ষেত্রে সাংবাদিকরা অগ্রনী ভূমিকা পালন করতে পারে।

সাংবাদিক ও পুলিশের তথ্য আদান প্রদানের মাধ্যমে সত্যতার যাচাই করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।ডেমরার উন্নয়নে জনসচেতনতার পাশাপাশি সাংবাদিকদের লিখনি অবদান রাখবে।


মতবিনিমিয় সভায় উপস্থিত ছিলেন ,ডেমরা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী,সহ-সভাপতি এম এ সিদ্দিক মিয়া, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু,ক্রীড়া সম্পাদক মুশফিক,দপ্তর সম্পাদক নাজমুল হাসান,সাংগঠনিক সম্পাদক ফারুক,কার্যকরী সদস্য রাজিব হোসেন রাজু,মামুনুর রহমান খোকন,মিশেল হোসেন, সিদ্দিকুর রহমান মোঃ, আজাদ,মোঃ হোসেন,আনোয়ার হোসেন,সালে আহমেদ,নাজমুল হাসান, রাসেল হোসেন প্রমুখ। 

আপনি আরও পড়তে পারেন