আদাজল খেয়ে নেমেছেন সাবিলা

আদাজল খেয়ে নেমেছেন সাবিলা

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী সাবিলা নূর। দর্শকপ্রিয় অনেক নাটক-টেলিফিল্ম উপহার দিলেও বড় পর্দায় দেখা যায়নি তাকে। এবার চলচ্চিত্রে নাম লেখালেন সাবিলা। নতুন মিশনের জন্য নিজেকে প্রস্তুত করতে আদাজল খেয়ে মাঠে নেমেছেন। শুধু তাই নয়, ছোট পর্দার কাজও কমিয়ে দিয়েছেন তিনি।

একটি জীবনীভিত্তিক চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সাবিলা। গত বছর ২২ ডিসেম্বর চলচ্চিত্রটির বাংলাদেশি সমন্বয়কারীদের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। তবে এখনই চলচ্চিত্র ও তার চরিত্রের নাম জানাতে নারাজ এই অভিনেত্রী।

৩০ দিনের মধ্যে ১০ কেজি ওজন কমিয়ে আগামী ৯ ফেব্রুয়ারি ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। এরই মধ্যে ৬ দিন কেটে গেছে। সাবিলা নূর বলেন—৩০ দিনের মধ্যে ১০ কেজি ওজন কমাতে হবে। ওজন কমানোর রুটিন করেছি। এক মাসে ১০ কেজি ওজন কমাতে হলে ভারী কোনো কিছু খাওয়া যাবে না, খাচ্ছিও না। শুধু দুধ ও জুস খাচ্ছি।

গত কয়েক মাস ধরে এই চলচ্চিত্রে কাজের বিষয়ে কথা হচ্ছিল সাবিলা নূরের সঙ্গে। পরিচালকের সঙ্গে জুম মিটিং করেছেন তিনি। চলচ্চিত্রটির যেকোনো চরিত্রে কাজের সুযোগ পাওয়া মানেই দারুণ ব্যাপার বলে মনে করছেন সাবিলা। ধারণা করা হচ্ছে, চলচ্চিত্রটি বলিউড কিংবা কলকাতার। যদিও এ বিষয়ে পরিষ্কার করে কিছু জানাননি তিনি।

আগামী ২৫ জানুয়ারি ভারতের মুম্বাইয়ে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। আগামী ৯ ফেব্রুয়ারি শুটিংয়ে অংশ নেবেন সাবিলা নূর।

আপনি আরও পড়তে পারেন