প্রেমিকাকে বিয়ে করলেন ওম

প্রেমিকাকে বিয়ে করলেন ওম

বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জনপ্রিয় টালিউড তারকা ওম সাহানি ও মিমি দত্ত। ২০২১ সালের এর প্রথম দিনেই নিজেদের বিয়ের খবর জানিয়ে অনুরাগীদের চমকে দিয়েছেন এই তারকা জুটি।

শনিবার (২ জানুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রেজিস্ট্রি বিয়ে সেরেছেন ওম-মিমি। তাদের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে অনুরাগীরা।

বেনারসি শাড়ি, সোনার গয়না ও ছিমছাম মেকাপে মিমি অন্যদিকে ট্রাডিশনাল পাঞ্জাবিতে উজ্জ্বল দেখাচ্ছিল ওম সাহানিকেও। ওম বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, ‘এটা একেবারেই রূপকথার বাইরে! নতুন বছরের শুরুটা কেমন ছিল!’ এটা লিখে ইমোজিতে মুজকি হেসেছেন ওম।

ওম আরও লিখেছেন ‘২০২০ সালে হাজারো মানসিক চাপ, উত্তেজনার মধ্যে কিছু পজিটিভ খবর রয়েছে। আর এটাই প্রমাণ করে যে ভালোবাসা বাতিল হয়ে যায়নি। ২০২১ সালে আরও অ্যাডভেঞ্চারের অপেক্ষায় উল্লাস। মিস্টার ও মিসেস সাহানি।’

২০১১ সালে ওম সাহানি ও মিমি দত্তের পরিচয় হয়েছিল বলে জানা গেছে। ‘আলোর বাসা’ বলে একটি ধারাবাহিকে কাজ করতে গিয়ে তাদের আলাপ হয়। তখন থেকেই তাদের একে অপরের প্রতি ভালোলাগা ছিল। পরে অবশ্য বহুদিন তাদের যোগাযোগ ছিল না। ফের দেখা ২০১৭ সালে। তারপরই ওম-মিমির পুরনো সেই ভালোলাগা ভালোবাসায় বদলে যায়।

তবে রেজিস্ট্রি বিয়েটা করলেও সামাজিকভাবে কবে বিয়ে কিরবে সেই দিন এখনও ঠিক করতে পারেননি ওম-মিমি।

সম্প্রতি আয়ুষী টেন্ডুলরের সঙ্গে একটি ছবির কাজ শেষ করে ফেলেছেন অভিনেতা ওম সাহানি। অন্যদিকে মিমি টেলিভিশনের বেশ পরিচিত মুখ। ‘গোপাল ভাঁড়’, ‘জয়ী’, ‘ভূতু’ সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে মিমি দত্তকে। ‘প্রিয় তোমার অন্দরমহল’ ও ‘দিদি নম্বর ১’ একসঙ্গে হাজির হয়েছিলেন এই তারকা দম্পতি।

আপনি আরও পড়তে পারেন