আমাকে বহিষ্কারের হুমকি দিয়ে লাভ নেই,কাদের মির্জা

আমাকে বহিষ্কারের হুমকি দিয়ে লাভ নেই,কাদের মির্জা

এম.এস আরমান,নোয়াখালী।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা দেশের দুর্নীতিবাজ আমলা ও নেতাদের সমালোচনা করে বলেন,আমার বিরুদ্ধে সড়যন্ত্রকরে যদি আমাকে হত্যাও করা হয় আমি যে বক্তব্য দিয়েছি তা থেকে ফিরে আসবোনা,আমার এই বক্তব্য কে কিভাবে নিয়েছে তা আমার জানা নাই,তবে যারা ভালো দৃষ্টিতে দেখেছেন তাদেরকে ধন্যবাদ জানাই।


বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বসুরহাট পৌরসভার ৬নং ওয়ার্ডে এক পথ সভায় এসব কথা বলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা। 

এসময় কাদের মির্জা নোয়াখালীর কয়েকজন আওয়ামী লীগ নেতার আবারও সমালোচনা করে বলেন, যারা দলের জন্য সবকিছু ত্যাগ করেছে, রক্ত ঝরিয়েছে তারা আজ ত্যাগী নেতা নয়, যারা দল থেকে সুবিধা নিয়েছে তারাই আজ দলের বড় বড় পদে বসে আছে। ত্যাগী নেতাদের মূল্য না দিলে আগামীতে আর কোন ত্যাগী নেতার জন্ম হবে না। 
তিনি আরো বলেন, মওদুদ সাহেব এর মত মানুষ আমরা আর কখনও পাবো না। উনার রাজনীতি জীবনে অনেক ভুল ত্রুটি রয়েছে। সবাই সবকিছু ভুলে গিয়ে দোয়া করবেন যাতে উনি সুস্থ হয়ে সবার মাঝে আবারো ফিরে আসতে পারেন।


মিডিয়ার এক প্রতিবেদকের উদ্দেশ্যে মির্জা বলেন, এক সাংবাদিক মোবাইলে কল দিয়ে আমার সম্পদের হিসেব, আয়ের উৎস জানতে চেয়েছেন। আমি বলবো আগে আপনি আপনার হিসেব দেন। আমার হিসেব নেওয়ার আগে প্রধানমন্ত্রীর হিসেব নেন, উনার কি কোন ব্যবসা আছে, হয়তো উনার ছেলে মেয়েরা উনার পরিবার চালাচ্ছেন। সারাবিশ্বে আমার হাজার হাজার নেতাকর্মী রয়েছে তারা আমাকে টাকা দিয়ে সহযোগিতা করছে। আর জনগণ আমার মূল শক্তি। জনগণ ঐক্যবদ্ধ থাকলে কেউ আমার কিছু করতে পারবে না। আমাকে জেল বা বহিষ্কারের হুমকি দিয়ে লাভ নেই। বহিষ্কার করলে পুনরায় বসুরহাট মুজিব চত্বরে অনশন করারও ঘোষণা দেন এ প্রার্থী।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত, ইসকান্দার বাবুল, আজম পাশা চৌধুরী রুমেল প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন