জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন”কে উদ্ধারের প্রতিবাদে মানববন্ধন, ৪৮ ঘন্টার আল্টিমেটাম

জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন"কে উদ্ধারের প্রতিবাদে মানববন্ধন, ৪৮ ঘন্টার আল্টিমেটাম

আর সেন (চট্টগ্রাম) লোহাগাড়া প্রতিনিধিঃ


জাতীয় পার্টির লোহাগাড়া উপজেলা শাখার প্রভাবশালী সদস্য,উপজেলা যুব সংহতির সিনিয়র সহ-সভাপতি ব্যবসায় নিখোঁজ আনোয়ার হোসেন ১১ দিনেও উদ্ধার না হওয়ায় তাকে দ্রুত উদ্ধারের দাবীতে মানববন্ধন করেছে লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টি নেতৃবৃন্দ।


৯ জানুয়ারী (শনিবার) লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির ব্যানারে বটতলী মোটর স্টেশনস্হচট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।
লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোঃ ছালেমের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা কৃষক পার্টির সভাপতি ও দক্ষিণ জেলা জাতীয় পার্টির সিনিয়র সদস্য মোহাম্মদ বাদশা।


এসময় বক্তব্য রাখেন ব্যবসায়ী নেতা শিল্পপতি মোঃ শাহাব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ব্যবসায়ী মোঃ সেলিম উদ্দিন, যুগ্ন আহবায়ক মোঃ বাদশা, ডাঃ মোহাম্মদ আসিফ, আলহাজ্ব মোঃ আব্বাস উদ্দিন, নিখোঁজ আনোয়ারের ছোট ভাই মোঃ শিমুল, মোঃ সাইফুল ইসলাম।


এছাড়াও উপজেলা জাতীয় পার্টির সকল নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।


মানববন্ধনে জাতীয় পার্টির নেতারা ক্ষোভ প্রকাশ করে বলেন, জাপার নেতা আনোয়ার হোসেন নিখোঁজ হওয়ার ১১দিন অতিবাহিত হয়ে গেছে। কিন্তু এখনো উদ্ধার হয়নি।

নিখোঁজ আনোয়ার কে উদ্ধার করে তাকে  পরিবারকে ফিরিয়ে দিতে প্রশাসনকে অনুরোধ  জানান।  জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেন কে আগামী ৪৮ ঘন্টার মধ্যে উদ্ধার না হলে আমরা আগামীতে আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য থাকিবো।ব্যবসায়ী আনোয়ার হোসেন উদ্ধারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেছেন জাপার নেতারা। 

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ উদ্ধার করতে ব্যর্থতার কারণ  কি? এব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দসহ অন্যান্যরা।


উল্লেখ্য যে, লোহাগাড়ার ব্যবসায়ী ও জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেন গত ৩০ ডিসেম্বর রাত ৮টায় দরবেশহাট থেকে বাসার ফেরার পথে নিঁখোজ হয়।

আপনি আরও পড়তে পারেন