কেরানীগঞ্জ ব্যাডমিন্টন খেলা নিয়ে দুই গ্রুপের সংর্ঘষে এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত

কেরানীগঞ্জ ব্যাডমিন্টন খেলা নিয়ে দুই গ্রুপের সংর্ঘষে এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত

বিশেষ  প্রতিনিধি

ঢাকার কেরানীগঞ্জে ব্যাটমিন্টন খেলা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে সানজু(১৫) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। এছাড়াও আরো তিনকে গুরতর আহত অবস্থায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।


গত শনিবার রাত সাড়ে নয়টার সময় কালিন্দী ইউনিয়ন ৪নং ওয়ার্ড মৃধাপাড়া এলাকায় ব্যাটমিন্টন খেলার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু-গ্রপের সংঘর্ষে ছুরি আঘাতে ঘটনাস্থলে  সানজু নিহত হন। এসময় আহত অবস্থায় আলভী(১৫), নাঈম(১৬) ও রোহান(১৭) কে দ্রুত মিটফোর্ড হাসপাতালে নিয়ে যান এলাকাবাসী। 


হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১১টা ৫৫ মিনিটে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় সানজুকে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সানজুর বুকে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণে তিনি মারা যান।

আশংকাজনক অবস্থায় বাকিরা চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে রোহানের অবস্থা সংকটাপন্ন হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ICU)তে হস্তান্তর করা হয়। 

নিহতের মা সমতা বেগম বলেন, যারা আমার ছেলে কে নির্মম ভাবে হত্যা করেছে, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি অবিলম্বে ফাসি দাবি জানাচ্ছি। 


সানজুর মামা হারুন উর রশিদ বলেন, আমার ভাগিনা ও রবিনের ছোট ভাই সহ বন্ধুরা কয়েকজন মিলে মাঠে ব্যাটমিন্টন খেলছিলো। খেলার এক পর্যায়ে রবিউলের সাথে কথা কাটাকাটির জেরে ঝগড়ার সুত্রপাত হয়। এতে করে রবিউল তার বড় ভাইকে দেশীয় অস্ত্র সহ কয়েকজনকে নিয়ে সানজু ও তার বন্ধুদের উপর ধারালো ছুরি দিয়ে আক্রমণ চালায়।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিন দীর্ঘদিন যাবত  এলাকায় কিশোর গ্যাং এর নেতৃত্ব দিয়ে আসছিলেন। তিনি রাজনৈতিক নেতাদের ছত্রছায়া বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিলেন।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে সানজু নিহত হয়েছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যার সঙ্গে জড়িত  রবিন ও রবিউল নামে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনি আরও পড়তে পারেন