কটাক্ষের মুখে মালাইকা

কটাক্ষের মুখে মালাইকা

করতেন উপস্থাপনা। কিন্তু ক্যারিয়ার শুরু করেন ভিডিও জকির মাধ্যমে। তবে কিছুদিনের মধ্যে ভারতের শোবিজ পাড়ায় তার নামডাক পড়তে থাকে। আর সেই ডাকেই সাড়া দিয়েই আজ তিনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। মডেলিং থেকে শুরু করে আইটেম গানে অংশ নিয়ে তিনি পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। 

তবে ৪৭ বছর বয়সী এই অভিনেত্রী নিজের ফিটনেস ধরে রেখেছেন এখনও। বলিউডে অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী হিসেবে পরিচিত তিনি। সম্প্রতি মুম্বাইয়ে জিমের পোশাকে পাপারাতজিদের ক্যামেরাবন্দি হন মালাইকা। সেখানেই ছবিতে উঠে আসে অভিনেত্রী শরীরে স্ট্রেচ মার্কসের চিহ্ন, যা নিয়ে পুরো নেট দুনিয়া এখন তোলপাড়।  

তারকাদের জিম পোশাকে সম্মুখে আসাটা এখন একপ্রকার ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। আর এভাবে করেই হরহামেশাই তারা থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে সেই আলোচনা মাঝে মাঝে সৃষ্টি করে সমালোচনার। আর সেটাই হয়েছে মালাইকার সঙ্গে। অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয় ফ্যাশন আইকন মালাইকাকে।

গোলাপি ক্রপ টপের সঙ্গে টাইটস পরতে দেখা যায় অভিনেত্রীকে। সেখানেই টপের ফাঁক থেকে ধরা পড়ে অভিনেত্রীর শরীরের  স্ট্রেচ মার্কস। যদিও প্রকৃতির স্বাভাবিক নিয়মকে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী। তিনি কখনও তার দাগকে ঢেকে রাখেননি। মালাইটার স্ট্রেচ মার্কস দেখে অনেকেই নানাভাবে ট্রোল করতে শুরু করে। অনেক তাক বলেন, বয়েস হয়ে গেছে। আবার কেউ কেউ অভিনেত্রীর হয়েও কথা বলতে দেখা যায়। 

এদিকে সালমানের ভাই আরবাজের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর মালাইকা বলি তারকা অর্জুন কাপুরের প্রেমে মজেছেন। খুব দ্রুতই তারা বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন।

আপনি আরও পড়তে পারেন