বিবাহিত কুম্ভের সুখের আভাস, প্রেমে উন্নয়ন কন্যার

বিবাহিত কুম্ভের সুখের আভাস, প্রেমে উন্নয়ন কন্যার

আজ শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ ফিরে আসতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি বাড়তে পারে।

বৃষ: ব্যবসায় কিছু উন্নতি আসতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে।

মিথুন: স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি থাকবে। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসায় ভালো যোগাযোগ আসবে।  

কর্কট: আপনার দ্বারা লজ্জাজনক কাজ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসা নিয়ে চাপ বাড়তে পারে।

সিংহ: কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে। নারীদের থেকে সাহায্য পাবেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ। বাবার জন্য ভালো কিছু ব্যবস্থা।

কন্যা: ভাই বা বোনের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি হবে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। তবে আজ ক্ষতির আশঙ্কা আছে।

তুলা: কোনও কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। কোনও আইনি কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। বাইরের বিবাদ বাড়িতে আসতে পারে।

বৃশ্চিক: নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

ধনু: কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভালো সুযোগ আসতে পারে। বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে।  
মকর: বাবার সঙ্গে তর্ক করার জন্য মন খারাপ। আজ ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন।  

কুম্ভ: সাবধানে থাকুন, ক্ষতির আশঙ্কা আছে। কোনও আত্মীয়ের সঙ্গে অশান্তি হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর পাওয়ায় আনন্দ। 

মীন: পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য খরচ বাড়বে। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। 

আপনি আরও পড়তে পারেন