জেনিফারের সেলফিতে পুরুষটি কে?

জেনিফারের সেলফিতে পুরুষটি কে?

দ্য মর্নিং শো’ সিরিজের দ্বিতীয় মৌসুমের শুটিং শুরু করেছেন জেনিফার অ্যানিস্টন। শোনা যাচ্ছে, ব্র্যাড পিটের নতুন সিনেমা ‘বুলেট ট্রেন’-এর শুটিংও কাছাকাছি কোথাও চলছে। ঠিক এমন সময়েই একটি ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, জেনিফারের তুলা সেলফিতে তার চুলের আড়ালে একজন পুরুষ শুয়ে আছেন। ওই সেলফিতে জেনিফারের পোষা কুকুরের মাথাও দেখা যাচ্ছে। 

জেনিফারের শেয়ার করা ওই ছবি দেখে অনেকেই ধরে নিয়েছেন, শুয়ে থাকা ওই ব্যক্তি ব্র্যাড পিট। যদিও ১৫ বছর আগে ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টনের বিচ্ছেদ হয়। কিন্তু গত বছর ‘স্ক্রিন অ্যাক্টর গিল্ড’ পুরস্কার অনুষ্ঠানে জেনিফার অ্যানিস্টনের সঙ্গে ব্র্যাডকে দেখা যায়।

২০০৫ সারে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমার শুটিং করতে গিয়ে ব্র্যাডের পরিচয় হয় হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে। ওই বছরই ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টনের বিবাহবিচ্ছেদ হয়। 

এরপর ব্র্যাড ও জোলি দীর্ঘদিন প্রেম করেন। ২০১৪ তাদের বিয়েও হয়। কিন্তু সে ঘরও বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৯ সালে ভেঙে যায় ব্র্যাড-জোলির ঘর। এর পর আবারো আলোচনায় ব্র্যাড ও জেনিফার। অনেকেই বলছেন, তারা দ্বিতীয়বারের মতো প্রেমে পড়েছেন। আবারো ঘর বাঁধতে পারেন এ তারকা।

এদিকে ২০১৫ সালের আগস্টে অনেকটা লুকিয়েই অ্যানিস্টন বিয়ে করেন জাস্টিন থেরক্সকে। বিয়ের আগে চার বছর প্রেমও করেছেন এ জুটি। ২০১৮ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের।

আপনি আরও পড়তে পারেন