এবার নির্মিত হবে সাকিবের বায়োপিক!

এবার নির্মিত হবে সাকিবের বায়োপিক!

সাকিব আল হাসান। বাঁহাতি স্পিনার এবং মিডল অর্ডর ব্যাটসম্যান। বাংলাদেশ জাতীয় দলের এ ক্রিকেটার বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। লম্বা সময় ধরে শীর্ষ অলরাউন্ডার র‌্যাংক ধরে রেখেছেন তিনি।

গত শনিবার (২০ মার্চ) রাতে দারাজ প্রেজেন্টস ক্রিকফ্রেঞ্জি লাইভে এসে বিভিন্ন বিষয়ে সোজাসাপটা উত্তর দিয়েছেন সাকিব। তৃতীয় সন্তানের বাবা হয়েছেন সাকিব। ফলে সময় দিচ্ছেন পরিবারকে। পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের সময়টা উপভোগ করছেন। ফলে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলছেন না। শ্রীলঙ্কায় অনুষ্ঠিত টেস্ট সিরিজও খেলবেন না তিনি। ওই সময় আইপিএলে খেলার জন্য ছুটি নিয়েছেন ক্রিকেট বোর্ড থেকে।

এক প্রশ্নের উত্তরে লাইভে নিজের বায়োপিক প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, ‘কথা হচ্ছিল, অনেক দূর এগিয়ে গিয়েছিল। কিন্তু করোনার জন্য ঝুলে আছে এখন। গল্প প্রায় রেডি করা হয়েছিল, কাজও শুরু হওয়ার কথা ছিল তাড়াতাড়ি। কিন্তু আশা করি যেখানে বন্ধ হয়েছিল সেখান থেকে আবারো শুরু করতে পারব। যদিও এটা করতে কিছুটা সময় লাগবে।’

এর আগে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি, শচীন টেন্ডুলকার, আজহারউদ্দীনসহ অনেকের বায়োপিক নির্মাণ হয়েছিল। উপমহাদেশের ক্রিকেটারদের নিয়ে নির্মিত বায়োপিকের মধ্যে সাড়া ফেলেছিল ধোনিকে নিয়ে নির্মিত ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’।

আপনি আরও পড়তে পারেন