রণবীরের নতুন ল্যাম্বরগিনির দাম শুনলে চমকে উঠবেন

রণবীরের নতুন ল্যাম্বরগিনির দাম শুনলে চমকে উঠবেন

রণবীরের নতুন ল্যাম্বরগিনির দাম শুনলে চমকে উঠবেন

 

বলিউড তারকাদের দামি দামি গাড়ির ব্যবহার নতুন কিছু নয়। সেসব গাড়ি চড়েই তারা মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়ান। গাড়িপ্রেমী বলিউড তারকার মধ্যে অন্যতম অভিনেতা রণবীর সিং। সম্প্রতি একটি ল্যাম্বরগিনির নতুন একটি ভার্সন কিনেছেন এই অভিনেতা। গাড়ির নতুন এই এডিশনটির নাম ল্যাম্বরগিনি উরুস পার্ল ক্যাপসুল।

ল্যাম্বরগিনির এই মডেলটি লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গেই কিনে নিয়েছেন তিনি। ‘ক্যান্ডি অরেঞ্জ’ রঙের এই গাড়িটির মডেলের দাম শুরু ৩.১৫ কোটি টাকা থেকে। ল্যাম্বরগিনির অন্যান্য মডেলগুলোর তুলনায় এই এডিশনটি অনেক বেশি আকর্ষণীয় বলে দাবি নির্মাতাদের।

রণবীর বাড়ির গ্যারেজে মার্সিডিজ বেঞ্জ, অ্যাসটন মার্টিন, ল্যান্ড রোভার, রেঞ্জ রোভার, জাগুয়ার, অডি ইত্যাদি অনেকে দামি দামি গাড়ি রয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে ল্যাম্বরগিনি উরুস পার্ল ক্যাপসুল।

সম্প্রতি রণবীর দীপিকা ব্যাঙ্গালুরু থেকে মুম্বাইয়ে ফিরেছেন। নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতেই তারকা দম্পতি সেখানে গিয়েছিলেন। কিন্তু সেখানে যাওয়ার পর দীপিকার বাবা করোনা আক্রান্ত হন। তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। পরে দীপিকাসহ দীপিকার মা এবং বোনও করোনা সংক্রমিত হন। বাড়িতেই তারা আইসোলেশনে ছিলেন। পরে সুস্থ হয়েই মুম্বাই ফেরেন তারা।

 

আপনি আরও পড়তে পারেন