আজ মাঠে নামবে আর্জেন্টিনা, একাদশ জানালেন কোচ

আজ মাঠে নামবে আর্জেন্টিনা, একাদশ জানালেন কোচ

এক ম্যাচ হাতে রেখে এরইমধ্যে কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছে আর্জেন্টিনার। যে কারণে বলিভিয়ার বিপক্ষে দলটির গ্রুপ পর্বের শেষ ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে শুধুমাত্র আনুষ্ঠানিকতা। তাই এই ম্যাচে লিওনেল মেসির বিশ্রাম নিয়ে আলোচনা উঠেছিল। কিন্তু আর্জেন্টিনার কোচ জানিয়ে দিলেন, ম্যাচের শুরু থেকেই খেলবেন মেসি, করবেন অধিনায়কত্ব।

প্রথম ম্যাচ ড্র করলেও টানা দুই ম্যাচে ড্র তুলে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। চিলির বিপক্ষে ম্যাচটি ১-১ গোলে থামে। উরুগুয়ের বিপক্ষে ১-০ গোলে জয় পায় আলবেসিলেস্তেরা। প্যারাগুয়ের বিপক্ষেও সমান ব্যবধানে জয় তুলে নেয় লিওনেল মেসির নেতৃত্বাধীন দলটি। গ্রুপের শেষ ম্যাচে প্রতিপক্ষ বলিভিয়া।

মঙ্গলবার (২৯ জুন) ভোর ৬ টায় চতুর্থ ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা ও বলিভিয়া। তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে আর্জেন্টিনা শীর্ষে থেকেই নক আউট পর্ব নিশ্চিত করেছে। তবে কার্ড জটিলতায় ৬ খেলোয়াড়কে বিশ্রাম দিয়েছেন স্কলানি।
লিওনেল স্কালোনির দেয়া তথ্য অনুযায়ী ফরোয়ার্ড লাইনে লিওনেল মেসির সঙ্গে থাকছেন অ্যাঞ্জেল কোররেয়া, সার্জিও আগুয়েরো। গোল রক্ষক ফ্রাংকো আরমানিকে সুযোগ করে দেয়া হচ্ছে। প্রথমবারের মতো একাদশে পাওয়া যাবে ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজকে। আর্জেন্টিনার চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল নিজেদের চতুর্থ ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে। এবার আর্জেন্টিনা জিততে পারে কিনা সেটাই দেখার।

বলিভিয়ার বিপক্ষে আর্জেন্টিনা একাদশ:

গোলরক্ষক
ফ্রাংকো আরমানি

ডিফেন্ডার
গঞ্জালো মন্টিয়েল, জার্মান পেজ্জেল্লা, লিসান্দ্রো মার্টিনেজ

মিডফিল্ডার
মার্কোস আকুনা, গুইদো রদ্রিগেজ, এজেকুয়েল পালাসিওস, আলেজান্দ্রো গোমেজ,

ফরোয়ার্ড
অ্যাঞ্জেল কোরেয়া, সার্জিও আগুয়েরো ও লিওনেল মেসি।

 

আপনি আরও পড়তে পারেন