১৬ জুলাই থেকে কুয়ালালামপুর-ঢাকা রুটে চলবে ইউএস-বাংলার ফ্লাইট

১৬ জুলাই থেকে কুয়ালালামপুর-ঢাকা রুটে চলবে ইউএস-বাংলার ফ্লাইট

আগামী ১৬ জুলাই থেকে কুয়ালালামপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রতি শুক্রবার এই ফ্লাইট পরিচালনা করা হবে।

শুক্রবার (৯ জুলাই) ইউএস-বাংলা এয়ারলাইন্স থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, এই ফ্লাইট কুয়ালালামপুর থেকে প্রতি শুক্রবার স্থানীয় সময় বিকেল ৩টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে বিকেল ৫টা ৫০ মিনিটে।

বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স জানায়, করোনাকালীন যাত্রীদের যাত্রা শুরুর আগে ৭২ ঘণ্টার মধ্যে কোভিড-১৯ নেগেটিভ সার্টিফিকেট থাকতে হবে। এছাড়াও ঢাকা আসার পর নিজ খরচে প্রাতিষ্ঠানিক অথবা সরকার নির্ধারিত হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামূলক করা হয়েছে।

সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ কুয়ালালামপুর থেকে ঢাকার ন্যূনতম ভাড়া ৩০ হাজার ৬৫৮ টাকা নির্ধারণ করা হয়েছে। বর্তমান করোনাকালীন সব ধরনের স্বাস্থ্য নির্দেশনা পালন করার বাধ্যবাধকতা রয়েছে।

১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে কুয়ালালামপুর থেকে ঢাকা রুটে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে ইউএস-বাংলার। আন্তর্জাতিক রুটের যাত্রীদের জন্য অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

আপনি আরও পড়তে পারেন