রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় পুলিশ নিহত

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় পুলিশ নিহত

রাজধানীর শেরেবাংলা নগরের সোহরাওয়ার্দী হাসপাতালের প্রধান ফটকের সামনে মাইক্রোবাসের ধাক্কায় মো. হেলাল (৫৫) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।

রোববার (১ আগস্ট) বেলা ১১টায় এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ১১টা ৫০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।

ডিউটিরত পুলিশ সার্জেন্ট মো. তুহিন বলেন, আমরা ডিউটি করছিলাম। হেলাল ভাই সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে ডিউটি করছিলেন। হাসপাতাল থেকে গাড়ি বের করার জন্য সিগন্যাল দেন। এ সময় সিগন্যাল অমান্য করে একটি মাইক্রোবাস পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান তিনি মারা গেছেন।

তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. শাহেদ আল মাসুদ ঢাকা পোস্টকে বলেন, ডিউটিরত অবস্থায় হেলাল সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে গাড়ি বের করার জন্য সিগনাল দেন। এ সময় সিলভার রংয়ের একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। গাড়িটি তার ওপর উঠে গেলে তিনি গুরুতর আহত হন। সেখান থেকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘাতক মাইক্রোবাস ও ড্রাইভারকে গ্রেফতারে অভিযান চলছে। পুলিশ কনস্টেবল হেলাল মিরপুর পুলিশ ব্যারাকে থাকতেন। তার বাড়ী গাজীপুরের কালিয়াকৈর থানায়।

আপনি আরও পড়তে পারেন