পরীমনিকান্ডে নায়ক মান্নার মন্তব্য ভাইরাল!

পরীমনিকান্ডে নায়ক মান্নার মন্তব্য ভাইরাল!

 

মাদককান্ডে ফেঁসে গেছেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মাদক মামলায় বর্তমানে ৪ দিনের রিমান্ডে তিনি। সিআইডি করছে তার মামলার তদন্ত। পাশাপাশি পরীমনিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তর্ক-বিতর্ক। সাধারণ মানুষ থেকে শুরু করে পরীমনির সহশিল্পীরাও তাকে নিয়ে বিভিন্ন মন্তব্য এবং সমালোচনা করতেও ছাড় দিচ্ছে না একদম।

ঠিক এমন সময়ে ভাইরাল হয়েছে ঢালিউডের প্রয়াত চিত্রনায়ক মান্নার একটি মন্তব্য। জীবদ্দশায় একটি বেসরকারি টিভি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। অপি করিমের সঞ্চালনায় ‘আমার আমি’ নামের সে আয়োজনে তিনি কথা বলেছেন ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ার নিয়ে।

 

সেখানে মান্না বলেছিলেন, ‘পৃথিবীতে চলচ্চিত্র জগতের মতো স্বার্থপর কোনো জগত আর নেই। এখানে আমরা সবাই বাণিজ্যিক। হৃদয়, প্রেম, ভালোবাসা, বন্ধুত্ব, চাওয়া-পাওয়া সব মেকি। সিনেমার কেউ যদি বুকে হাত দিয়ে বলে, আমরা সবাই এক পরিবার! না, মিথ্যে। সবাই আলাদা।’

তিনি আরও বলেন, ‘আমার একটাই বন্ধু আছে, সে হচ্ছে আমার ফাইট ডিরেক্টর মোসলেম ভাই। তিনি আমার পরিবারের সদস্য। যিনি আমার সুখের সময়ও পাশে ছিলেন, দুঃখের সময়ও পাশে ছিলেন।’

এদিকে, শনিবার  (৭ আগস্ট) সংবাদ সম্মেলন করে পরীর শিল্পী সমিতির সদস্যপদ স্থগিত করা হয়। এরপর নেতাদের বিভিন্ন নেতিবাচক বক্তব্যেও পরীমনির প্রতি তাদের বিদ্বেষ উঠে আসে।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার ইতিহাসে অন্যতম সফল নায়ক মান্না। তার আসল নাম আসলাম তালুকদার। ২৪ বছরের ক্যারিয়ারে তিনি উপহার দিয়েছেন প্রায় তিন শতাধিক সিনেমা। তার উল্লেখযোগ্য সিনেমাগুলোর তালিকায় আছে- ‘দাঙ্গা’, ‘কাসেম মালার প্রেম’, ‘আম্মাজান’, ‘কষ্ট’, ‘বীর সৈনিক’, ‘কাবুলিওয়ালা’ ইত্যাদি। ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান চিত্রনায়ক মান্না।

আপনি আরও পড়তে পারেন