নারায়ণগঞ্জে অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে ওয়ার্ড বয় দগ্ধ

নারায়ণগঞ্জে অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে ওয়ার্ড বয় দগ্ধ

নারায়ণগঞ্জের চাষাড়ার বালুর মাঠ এলাকায় অ্যাপোলো ক্লিনিকে অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে রাজীব ব্যাপারী (২৬) নামে এক ওয়ার্ড বয় দগ্ধ হয়েছেন। বুধবার (১১ আগস্ট) বেলা ৩টায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বিকাল সাড়ে ৪টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

আহতের ভাই সজীব ব্যাপারী বলেন, দুপুরে আমার বড় ভাই অক্সিজেন সিলিন্ডার লাগাতে গেলে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসি। জরুরি বিভাগে তার ড্রেসিং করা হয়েছে। তার বুক, মুখ ও হাত দগ্ধ হয়েছে। বর্তমানে জরুরি বিভাগের ১৭ নম্বর বেডে চিকিৎসা চলছে তার। আমার ভাই অ্যাপোলো ক্লিনিকের অপারেশন থিয়েটার চাকরি করে।

তিনি আরও জানান, ৫তলা ভবনের ২য় তলায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। আমাদের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার কাংশি এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন ঢাকা পোস্টকে বলেন, নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে এক ব্যক্তি আমাদের এখানে ভর্তি  হয়েছেন। জরুরি বিভাগে তার ড্রেসিং করা হয়েছে। বিস্ফোরণে তার শরীরের ২০ শতাংশ দগ্ধ হয়েছে।

আপনি আরও পড়তে পারেন