নওগাঁয় সোনালী ব্যাংকের আর্থিক সহায়তা প্রদান

নওগাঁয় সোনালী ব্যাংকের আর্থিক সহায়তা প্রদান

বিকাশ চন্দ্র প্রাং, নওগাঁ প্রতিনিধি: প্রধানমন্ত্রীর আহবানে নওগাঁয় সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমের আওতায় করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত সদর উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার ৩শত জনসাধারনের মাঝে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সোনালী ব্যাংক লিমিটেডের আর্থিক সহযোগিতায় জেলা প্রশাসন এই সহায়তা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় বুধবার বিকেলে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ইব্রাহিম, সোনালী ব্যাংক লিমিটেড নওগাঁ প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আশরাফুল আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: রফিকুল ইসলাম রফিক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার হারুন-অল-রশিদ প্রমুখ। আর্থিক সহায়তা হিসেবে প্রতিজন ব্যক্তিকে নগদ ২হাজার করে টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের জারি করা কঠোর বিধিনিষেধের মধ্যে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের আয় কমে গেছে। এমন অবস্থায় এই সব মানুষকে সহায়তা করার লক্ষ্যে সরকারের ডাকে দেশের বিভিন্ন প্রতিষ্ঠান সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। এতে করে কর্মহীন হয়ে পড়া দেশের অনেক মানুষকে বিভিন্ন সহায়তা প্রদান করার মতো কঠিন কাজটি অনেকটাই সহজ হয়েছে। আমি আশাবাদি আগামীতেও তাদের এই ধরনের কর্মকান্ড অব্যাহত থাকবে।

আপনি আরও পড়তে পারেন