নেইমার-মেসির পর এবার রোনালদোকেও আনবে পিএসজি?

নেইমার-মেসির পর এবার রোনালদোকেও আনবে পিএসজি?

একবার ভাবুন তো, বর্তমান ফুটবল বিশ্বের তিন মহা তারকা লিওনেল মেসি, নেইমার জুনিয়র আর ক্রিশ্চিয়ানো রোনালদো একই দলের হয়ে মাঠ মাতাচ্ছেন! কাঁধে কাঁধ মিলিয়ে আক্রমণ সাজাচ্ছেন প্রতিপক্ষের গোলবারের দিকে। কিছুদিন আগে এমন ভাবনার সমর্থক খুঁজে পাওয়া রীতিমতো কঠিনই ছিল বৈকি। এই অসাধ্য সাধনের পথে অনেকদূর এগিয়ে গেছে প্যারিস সেইন্ট জার্মেইঁ। নেইমারকে আগেই দলে টেনেছে তারা। এ মৌসুমে মেসিকে এনে তাক লাগিয়ে দিয়েছে। এবার রোনালদোয় চোখ পিএসজির।

পিএসজির চেয়ারম্যান নাসের আল খেলাইফি রীতিমতো আকাশ ছোঁয়া স্বপ্নে বিভোর। অধরা চ্যাম্পিয়নস ট্রফি ঘরে তুলতে উইরোপের ফুটবল বাজারে আধিপত্য দেখাচ্ছে পিএসজি। রক্ষণ থেকে আক্রমণভাগ- তারকায় ভরপুর। পিএসজিকে এখন চাঁদের হাট বললেও কমই বলা হবে! নেইমার, কেইলর নাভাস, কিলিয়ান এমবাপ্পে, আনহেল ডি মারিয়ারা আগেই ছিলেন, ২০২০ মৌসুমে দলকে চ্যাম্পিয়ন লিগের ফাইনালেও তোলেন তারা। যদিও শেষ পর্যন্ত স্বপ্নের ট্রফি ছুঁয়ে দেখা হয়নি।

এবার র্জিনিও ভাইনালডাম, সার্জিও রামোসদের সঙ্গে মেসিকে দলে ভিড়িয়েছে পিএসজি। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’-এর খবর, খেলাইফি মেসিকে কিনেই থামছেন না, এবার রোনালদোয় চোখ তার। মেসি, রোনালদো ও নেইমার- এমন স্বপ্নের আক্রমণভাগের পথেই হাঁটছে প্যারিসের দলটি।

মেসি পিএসজিতে যোগ দেওয়ার পর এমবাপ্পের ভবিষ্যৎ কোন পথে এগুচ্ছে? সে প্রশ্ন উঠেছে। এমবাপ্পে নিজেই চাইছেন না পিএসজিতে থাকতে। এজন্য নতুন করে চুক্তির মেয়াদ বাড়াননি তিনি। আগামী জুনে পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে। এরপর ফ্রি এজেন্ট এমবাপ্পে। উইরোপের ফুটবল বাজারে গুঞ্জন, আগামী মৌসুমে পিএসজি ছেড়ে রিয়ালে নাম লেখাবেন তিনি।

আগামী মৌসুমে এমবাপ্পের শূন্যতা পূরণের প্রস্তুতিও নিচ্ছে এমবাপ্পে। এদিকে আগামী ৩০ জুন রোনালদোও ফ্রি এজেন্ট হয়ে যাবেন জুভেন্টাসে। ইতালির ক্লাবটিতে রোনালদো তেমন একটা ভালো নেই, তার দলবদলের ইচ্ছার কথা ভাসছে ইউরোপিয়ান ফুটবলে। রোনালদোকে নিয়ে আসার চেষ্টা করবে পিএসজি, এটাই মনে করছে স্প্যানিশ এই সংবাদমাধ্যম।

আপনি আরও পড়তে পারেন