নিলয়ের স্ত্রীকে নিয়ে তাসকিনের বন্ধুদের খোঁচা!

নিলয়ের স্ত্রীকে নিয়ে তাসকিনের বন্ধুদের খোঁচা!

তরুণ অভিনেতা নিলয় আলমগীর দ্বিতীয় বিয়ে করেছেন। কিছু দিন আগেই সে খবর তিনি প্রকাশ্যে এনেছেন। পাত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। বর্তমানে তারা কক্সবাজারে রয়েছেন হানিমুনে। বিশেষ এই দিনগুলো প্রেমময় অনুভবে উপভোগ করছেন নবদম্পতি।

এদিকে কক্সবাজারেই একটি দুঃখজনক ঘটনার সম্মুখীন হয়েছেন নিলয় ও তার স্ত্রী হৃদি। তাদেরকে ইঙ্গিত করে পাশে থেকে খোঁচা মেরে মন্তব্য করেছেন কয়েকজন ব্যক্তি। এ বিষয়ে নিলয় ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

নিলয় লেখেন, “একজন জাতীয় দলের ক্রিকেটারের পাশে দাঁড়িয়ে তার বন্ধুরা যখন আমার বউকে কমেন্ট পাস করে, ‘সেকেন্ড ওয়াইফ নাকি থার্ড’ এবং সেই ক্রিকেটার কিছুই না বলে চুপচাপ শুনতে থাকে। তখন সাধারণ মানুষের ফেসবুকের কমেন্টের দোষ ধরে লাভ নাই। এই ক্রিকেটার নিজেও কিন্তু তার বিয়ের সময় আজে বাজে কমেন্টসের শিকার হয়েছিলেন।”

প্রশ্ন আসতে পারে, জাতীয় দলের কোন ক্রিকেটার? উত্তরটা খুবই সোজা। কারণ সম্প্রতি কক্সবাজারে কেবল তাসকিন আহমেদ গিয়েছেন। তিনি তার স্ত্রী সৈয়দা রাবেয়া নাইমাকে নিয়ে অবকাশ যাপন করেছেন। তাদের সঙ্গে ছিলেন বন্ধুরাও।

এদিকে নিলয় নাম না নিলেও সেটা বুঝতে পেরেছেন তাসকিন। বিষয়টি নিয়ে তিনি গণমাধ্যমের কাছে বলেন, ‘পোস্ট দেখে মনে হচ্ছে আমাকেই ইঙ্গিত দেয়া হয়েছে। কারণ কক্সবাজারে আমি ছাড়া জাতীয় দলের আর কেউ ছিল না। এমন কিছু হলে নিলয় আমাকে বলতে পারতেন। আমি তার সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে জানিয়েছেন, পোস্টটা আমাকে নিয়ে দেননি।’

এদিকে স্ট্যাটাস দেওয়ার কিছুক্ষণ পর আবার সেটা মুছেও ফেলেছেন নিলয়। সেটা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ কেউ বলছেন, আলোচনায় থাকার জন্য এমনটা করেছেন অভিনেতা।

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখের সঙ্গে ভালোবেসে ঘর বেঁধেছিলেন নিলয়। তবে এক বছরও টেকেনি সেই সংসার। বর্তমানে শখ অন্য এক ব্যক্তিকে বিয়ে করে সংসারী হয়েছেন বলে শোনা যায়। আর নিলয়ও এবার গুছিয়ে নিলেন নিজের দাম্পত্য জীবন।

আপনি আরও পড়তে পারেন