ক্লাব ছাড়তে চান রোনালদো, খেলবেন না পরের ম্যাচ : জুভেন্তাস কোচ

ক্লাব ছাড়তে চান রোনালদো, খেলবেন না পরের ম্যাচ : জুভেন্তাস কোচ

গুঞ্জনটা বেশ কয়েকদিন ধরেই চলছিল। জুভেন্তাস ছাড়তে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। যোগ দিতে চান নতুন কোনো ক্লাবে। এমনকি নিজেকে শুরুর একাদশ থেকে সরিয়ে রাখছেন, যোগ দিচ্ছেন না অনুশীলনেও। এমন অনেক কিছুই শোনা গেলেও আনুষ্ঠানিকভাবে জানা যাচ্ছিল না কিছুই।

অবশেষে বৃহস্পতিবার জুভেন্তাস কোচ মেসেমিলিয়ানো অ্যালেগ্রি নিজেই নিশ্চিত করেছেন, রোনালদো ক্লাব ছাড়তে চান। তাই যোগ দেননি আজকের অনুশীলনে। খেলবেন না ইম্পোলির বিপক্ষে সিরি আতে জুভেন্তাসের পরের ম্যাচেও।

সংবাদ সম্মেলনে অ্যালেগ্রি বলেছেন, ‘ক্রিশ্চিয়ানো আমাকে গতকালকে বলেছে সে দ্রুত জুভেন্তাস ছাড়তে চাই। এটা সত্যি এবং নিশ্চিত। এই কারণেই সে আজকে অনুশীলন করেনি, আগামীকালকে ইম্পোলির বিপক্ষে ম্যাচেও খেলবে না।’

রোনালদোর ক্লাব ছাড়তে চাওয়ায় অনেকে হতাশ হলেও অ্যালেগ্রি বলছেন এটি জীবনেরই অংশ, ‘আমি ক্রিশ্চিয়ানোকে নিয়ে হতাশ না। সে জুভেন্তাস ছাড়তে চায় এবং অন্য কিছুকে পছন্দ করেছে। এখানে তিন বছর কাটানোর পর এখন নতুন ক্লাবে যেতে চায়। এটা জীবনেরই অংশ।’

২০১৭ সালে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে পাড়ি জমান রোনালদো। বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার ক্লাবটিতে যাওয়ার পর খুব বেশি সাফল্য পায়নি ক্লাবটি। এদিকে রোনালদোও আরেকটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিততে মরিয়া। তাই শোনা যাচ্ছে, রোনালদো যাবেন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে।

আপনি আরও পড়তে পারেন