বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেন জিয়াউর রহমান___মশিউর রহমান মোল্লা

বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেন জিয়াউর রহমান___মশিউর রহমান মোল্লা
সালে আহমেদ,ডেমরাঃ
ডেমরা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল বলেছেন, ১৯৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার প্রত্যক্ষ মদদদাতা ছিলেন জিয়াউর রহমান। তার নির্দেশে ঘটানো হয় ইতিহাসের জঘন্যতম হত্যাকাণ্ড।
৩০ আগষ্ট (সোমবার) দুপুরে বামৈল মদিনা নগর সংলগ্ন মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সহ তার পরিবারের সকল সদস্যদের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ডিএসসিসির ৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যােগে স্মরনসভা, মিলাদ,দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপি নির্যাতন, অন্যায়-অবিচার, শোষণ, প্রতিহিংসা ও ধ্বংসাত্মকের রাজনীতি করে।পক্ষান্তরে আওয়ামীলীগ ন্যায়বিচার, মানুষের অধিকার আদায় এবং সুশাসন প্রতিষ্ঠায় রাজনীতি করে। এখানেই দুটি রাজনৈতিক দলের পার্থক্য।
সারুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য জনাব নাসির উদ্দীনের সভাপতিত্বে ও ৬৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন সজিবের এর সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ৮ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃআবুল হোসেন,সাবেক ৮ নং ওয়ার্ডের সদস্য মোতাহার হোসেন,নবদিগন্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান এন জামান খোকন,৬৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান,
ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সফিকল ইসলাম লিটন, আল মদিনা জামে মসজিদের সভাপতি মোঃআবুল বাশার আকন্দ,বিবিএস একাডেমির অধ্যক্ষ আবদুল হান্নান হীরা, ৬৬ নং ওয়ার্ডের যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাঈনউদ্দিন সোহেল,৬৬ নং ওয়ার্ড আ,লী নেতা মোশাররফ হোসেন, সারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিহাদ হাসান অতুল, সারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান ও ৬৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল রায়হান তালুকদার প্রমুখ
অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন,৬৬ নং ওয়ার্ড যুবলীগ নেতা ও নবদিগন্ত ফাউন্ডেশনের সভাপতি নুর মোহাম্মদ রনি।সার্বিক সহযোগিতায় নবদিগন্ত ফাউন্ডেশন।মিলাদ মাহফিল ও স্মরনসভা শেষে খাবার বিতরণ করা হয়।

আপনি আরও পড়তে পারেন