রোশানের অভিযোগ নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী!

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় সংসারে বিচ্ছেদ নিয়ে অনেক দিন ধরেই আলোচনা-সমালোচনা চলছে। রোশান সিংয়ের সঙ্গে সংসার করবেন না বলে চলে এসেছেন অভিনেত্রী। অন্যদিকে রোশান চাইছেন ভালোবাসার ঘরটি টিকে থাকুক। এজন্য মামলাও দায়ের করেছেন। এরপরও শ্রাবন্তী সাফ জানিয়ে দিয়েছেন, তিনি কোনোমতেই এই সংসার করতে রাজি নন।

এদিকে শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ ইস্যুতে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) আবারও সংবাদমাধ্যমে কথা বলেছেন রোশান সিং। তিনি শ্রাবন্তীর বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন। শ্রাবন্তী নাকি পরিচিতজনদের কাছে বলে বেড়াচ্ছেন, রোশান তার কাছ থেকে টাকা চুরি করেছেন; শারীরিকভাবে অনেক মোটা এবং যৌন সঙ্গমে অক্ষম।

এসব অভিযোগের বিপরীতে শ্রাবন্তী সরাসরি কিছু বলেননি। তবে ইঙ্গিতে জবাব দিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে লেখা রয়েছে, ‘সে (নারী) ছিল ক্ষমাশীল। তার হৃদয় ছিল অনেক বড়। মানুষকে ছেড়ে যাওয়া কাকে বলে, সে জানতই না। কারণ যাদের সে ভালোবাসে, তাদের মধ্যে শুধু ভালোটাই দেখতে পছন্দ করে সে। অনেকটা পথ অতিক্রম করা পর্যন্ত এটা ছিল। যারা তার হৃদয় ভেঙেছে, তাদের ছেড়ে যাওয়া ছাড়া তার কাছে আর কোনও বিকল্প ছিল না।’

এই লেখাটি অজ্ঞাত কোনো লেখকের। তবে নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করে শ্রাবন্তী কী বোঝাতে চাইলেন? ধারণা করা হচ্ছে, রোশানের অভিযোগের বিপরীতেই পরোক্ষভাবে জবাব দিয়েছেন তিনি।

উল্লেখ্য, ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। প্রথম দিকে তাদের সংসারে সুখ-আনন্দের অভাব ছিল না। তবে গত বছরের মাঝামাঝি সময়েই তাদের মধ্যে দূরত্ব তৈরি হয় এবং শেষ দিকে রোশানের বাড়ি থেকে বেরিয়ে আসেন শ্রাবন্তী। তাদের ডিভোর্স সংক্রান্ত মামলা এখনো চলমান রয়েছে আদালতে।

 

আপনি আরও পড়তে পারেন