কিছুটা ঘরে, কিছুটা বাইরে: শ্রাবন্তী

ব্যক্তিগত জীবন ও কাজের ইস্যুতে নিয়মিত খবরের শিরোনামে থাকেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তবে তৃতীয় সংসারেও বিচ্ছেদের কারণে সমালোচনা আর নিন্দাই সহ্য করতে হয় বেশি। এ নিয়ে অবশ্য অভিনেত্রীর মাথাব্যথা নেই। তিনি নিজের মতো জীবন ও ক্যারিয়ার সামলাচ্ছেন।

দরজায় কড়া নাড়ছে দুর্গাপূজা। হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় এই উৎসব উপলক্ষে একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী। গোলাপি রঙের শাড়ি, কানে-গলায় গয়না আর খোলা চুলে মায়াবিনীর মতো দেখা দিয়েছেন তিনি। জানিয়েছেন তার এবারের পূজা পরিকল্পনা।

শ্রাবন্তী বলেন, ‘এবার পূজা একদম আলাদা। অনেক উচ্ছ্বাস; কিছুটা ঘরে, কিছুটা বাইরে। এবার পূজোয় অনেক জমানো মজা। করেছি অনেক নতুন প্ল্যান। মা এবার আসবে অনেক ভালোবাসা নিয়ে, আমার আপনার সবার জন্য। নতুন করে শুরু করব আমরা সবাই।’

পূজায় আনন্দ করতে গিয়ে যাতে করোনার ঝুঁকি না বাড়ে, সেদিকেও খেয়াল রাখতে বলেছেন শ্রাবন্তী। তার ভাষ্য, ‘সবাই বাইরে বের হবো। তবে সামাজিক দূরত্ব বজায় রেখে। সবাইকে দুর্গাপূজার শুভেচ্ছা। সাবধানে থাকুন।’

এদিকে শ্রাবন্তী বর্তমানে ব্যস্ত আছেন ‘ধাপ্পা’ নামের একটি সিনেমার কাজে। এখানে তার সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার। পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ।

শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘লকডাউন’ সিনেমায়। কদিন আগেই এটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। সিনেমাটিতে তার সহশিল্পী ছিলেন সোহম চক্রবর্তী, আদৃত, ওম প্রমুখ।

 

আপনি আরও পড়তে পারেন