স্টার সিনেপ্লেক্স এবার বগুড়ায়

রাজধানীর বসুন্ধরা শপিং মল, সীমান্ত স্কয়ার, মহাখালী এস কে টাওয়ার ও মিরপুরের এরইমধ্যে চালু হয়েছে স্টার সিনেপ্লেক্স। এবার বগুড়ায় চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

বগুড়ায় সিনেপ্লেক্সটি চালু করা হবে নবাব বাড়ি রোডের সাতমাথা মোড়ে অবস্থিত পুলিশ প্লাজায়। এ বিষয়ে আগামীকাল রোববার (৩ অক্টোবর) বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের কর্তাদের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করবে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। এটি অনুষ্ঠিত হবে রাজধানী ঢাকার হোটেল সোনারগাঁওয়ে। এদিন এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া এবং মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ বলেন, ‘ঢাকার পর এবার বগুড়ায়ও যাত্রা করছে স্টার সিনেপ্লেক্স। আগামীকাল সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরা হবে। সারাদেশেই সিনেপ্লেক্স চালুর পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে৷ তারই অংশ হিসেবে বগুড়ার এই সিনেপ্লেক্স।’

উল্লেখ্য, রাজধানীর বসুন্ধরা সিটি স্টার সিনেপ্লেক্সে ৬টি স্ক্রিন, ধানমন্ডির সীমান্ত সম্ভারে ৩টি স্ক্রিন, মহাখালীর এসকেএস টাউয়ারে ৩টি স্ক্রিন এবং মিরপুর সনি সিনেমা হলে ৩টি স্ক্রিন নিয়ে চলছে স্টার সিনেপ্লেক্স। এবার তার সঙ্গে যোগ হচ্ছে বড়ুয়া। এখন দেখার অপেক্ষা সেখানে কয়টি স্ক্রিন নিয়ে চালু হয় এই সিনেমা হল।

 

আপনি আরও পড়তে পারেন