এই শীতে বিয়ে করছেন রণবীর-আলিয়াও!

এই শীতে বিয়ে করছেন রণবীর-আলিয়াও!

বিকেল গড়িয়ে রাত নামলেই শীতল বাতাসের আনাগোনা। প্রকৃতি বলছে, শীত আসছে। আর কিছু দিন পরেই জেঁকে বসবে শীত। আর এই মৌসুমেই বিয়ের পর্বটা সেরে নিতে চাইছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। মুম্বাই ইন্ডাস্ট্রিতে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

রণবীর ও আলিয়া দীর্ঘ দিন ধরেই প্রেম করছেন। একদম সরাসরি স্বীকার না করলেও আকার-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন সম্পর্কের গভীরতা। আবার একে-অপরের জন্মদিনে বিশেষ ছবির মাধ্যমে শুভেচ্ছা জানানো, পারিবারিক মুহূর্তগুলো ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমেও তারা প্রমাণ করেছেন, ভালোবাসাটা কেবল দু’জনের মধ্যে সীমাবদ্ধ নেই। দুটি পরিবারেই মিশে গেছে।

এই সুবাদে রনবীর-আলিয়ার বিয়ের গুঞ্জনটাও অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। গত বছরই তাদের বিয়ে করার কথা ছিল। তবে করোনার কারণে সেটা হয়নি। এছাড়া রণবীরের বাবাও মারা গেছেন গেল বছর। তাই এবারের শীতকেই বেছে নিয়েছেন এ যুগল।

এদিকে রণবীরের সঙ্গে মেয়ের বিয়ে নিয়ে মুখ খুলেছেন আলিয়ার মা সোনি রাজদান। তার মতে, এখনো সময় আছে, ভবিষ্যতে কোনো একদিন বিয়েটা হবে। একটি সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, ‘আমিও জানি না বিয়েটা কবে হবে। আমি নিজেই কিছু খবরের জন্য অপেক্ষা করছি।’

বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে, আসন্ন ডিসেম্বরেই মালা বদল করবেন রণবীর ও আলিয়া ভাট। অন্যদিকে একই মাসে বিয়ে করতে চলেছেন বলিউডের আরেক তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তারা ইতোমধ্যে প্রস্তুতি নেয়াও শুরু করে দিয়েছেন।

আপনি আরও পড়তে পারেন