মুম্বাইয়ে হৃত্বিকের প্রতিবেশী সানিয়া মালহোত্রা

মুম্বাইয়ে হৃত্বিকের প্রতিবেশী সানিয়া মালহোত্রা

আমির খানের দঙ্গল ছবির হাত ধরে বলিউডে পথচলা শুরু করেন অভিনেত্রী সানিয়া মালহোত্রা। ভারতের দিল্লির মেয়ে সানিয়া স্বপ্নপূরণ করতে চলে আসেন মায়ানগরী মুম্বাইয়ে। সেখান থেকেই শুরু, বেশ কয়েক বছরের প্রচেষ্টা পর এবার মুম্বাইয়ে নিজের ফ্ল্যাট কিনলেন সানিয়া।

জানা গেছে, সানিয়া জুহু এলকার একটি অভিজাত ভবনে আনুমানিক ১৪ কোটি ভারতীয় রুপি দিয়ে ফ্ল্যাট কিনছেন। এখানেই শেষ নয়, শোনা যাচ্ছে সানিয়ার প্রতিবেশী হতে চলেছেন হৃত্বিক রোশন। ওই একই ভবনে ফ্ল্যাট রয়েছে হৃত্বিকের।

শোনা যায়, ওই ভবনে একটি নয় দুটি ফ্ল্যাট রয়েছে হৃত্বিকের। সূত্রের খবর, গত ১৪ অক্টোবর সানিয়ার নামে ট্রান্সফার করা হয় এই ফ্ল্যাট। জুহু ভারসোভা লিঙ্ক রোডের কাছে অবস্থতি সিভিউ এই ভবন। সানিয়া মালহোত্রা ও তার বাবা সুনীল কুমার প্রায় ৭১ লাখ টাকা স্টাম্প ডিউটি দিয়ে বুকিং করেন এই বিলাসবহুল ফ্ল্যাটটি।

২০১৮ সালে দেওয়া একটি সাক্ষাৎকারে সানিয়া বলেন, মুম্বাই শহর তার এখন আপন, এই শহর আমাকে শান্ত করে, শুধু তাই নয় আমাকে স্বাধীনতার স্বাদ দিয়েছে এই শহর। সেই সাক্ষাৎকারেই সানিয়া জানান, তার পরিবারের সবাই দিল্লিতে থাকেন। তবে যা কিছু দেওয়ার এই মুম্বাই শহরই তাকে দিয়েছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানিয়া জানান, মুম্বাই গিয়ে বহু বছর এক কামরার ফ্ল্যাটে ছিলেন তিনি। তবে থাকার জন্যে বড় জায়গায় কিনলেন কারণ যাতে সানিয়া মা-বাবা এনে তার কাছে রাখতে পারেন।

সানিয়া আরও জানান, এত টাকা ফ্ল্যাট কেনার বিষয়ে প্রথমে একটু চিন্তায় ছিলেন। তবে শেষে বাবার কথায় সাহস পান অভিনেত্রী।

প্রসঙ্গত, সানিয়ার ফ্ল্যাটের তুলনায় হৃত্বিকের ফ্ল্যাটটি আয়তনে বেশ অনেকটাই বড়। হৃত্বিকের ফ্ল্যাটটি প্রায় ৬ হাজার ৮০০ স্কোয়ার ফিটের, সঙ্গে রয়েছে ১০টি গাড়ি পার্কিংয়ের সুবিধা।

আপনি আরও পড়তে পারেন