তৃতীয় বিয়ে করছেন আমির খান, পাত্রী কে?

গত জুলাই মাসেই দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন বলিউড সুপারস্টার আমির খান। প্রযোজক ও নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তিনি। দু’জনের সম্মিলিত সিদ্ধান্তে তারা আলাদা হয়ে যান।

তখনই গুঞ্জন উঠেছিল যে, এক তরুণ অভিনেত্রীর সঙ্গে আমিরের ঘনিষ্ঠতার কারণেই তাদের সংসারে ভাঙন ধরেছিল। সেই অভিনেত্রীর নাম ফাতিমা সানা শেখ। যিনি ‘দঙ্গল’ সিনেমায় আমিরের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। এরপর ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমায় তাকে নায়িকা হিসেবে বেছে নেন আমির। তখনই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে।

এবার শোনা যাচ্ছে, তৃতীয় বিয়ে করতে চলেছেন আমির খান। নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পর নতুন করে বাঁধবেন তিনি। ব্যক্তিগত জীবনের ঘটনা যাতে সিনেমায় প্রভাব না ফেলে, সেজন্যই এমন পরিকল্পনা করেছেন অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমগুলোর অনুমান, সাবেক এক সহ-অভিনেত্রীকে বিয়ে করবেন আমির। সেক্ষেত্রে স্বাভাবিকভাবেই উঠে আসছে ফাতিমার নামটি। যদিও আমির কিংবা ফাতিমা কারো পক্ষ থেকেই এসব ব্যাপারে প্রতিক্রিয়া আসেনি।

আমির খান প্রথম বিয়ে করেছিলেন ১৯৮৬ সালে। স্ত্রীর নাম ছিল রিনা দত্ত। ১৬ বছর সংসার করার পর ২০০২ সালে বিবাহবিচ্ছেদ করেন তারা। ওই সংসারে তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

রিনার সঙ্গে বিবাহিত থাকা অবস্থায়ই কিরণ রাওয়ের সঙ্গে পরিচয় ও বন্ধুত্ব হয় আমিরের। বিচ্ছেদের পর ঘনিষ্ঠতা বাড়ে এবং ২০০৫ সালে তারা বিয়ে করেন। গত ৩ জুলাই এই সংসারের বিচ্ছেদ ঘোষণা করেন তারা। তখন যৌথবার্তায় তারা জানিয়েছিলেন, আগামীর দিনগুলোতেও তাদের মধ্যকার বন্ধুত্ব একই থাকবে। কেবল স্বামী-স্ত্রী পরিচয় থেকে বের হয়েছেন তারা।

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন