দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন ইলিয়াস

দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন ইলিয়াস

দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা সুবাহকে বিয়ের অভিযোগ উঠেছে গায়ক ইলিয়াস হোসেনের বিরুদ্ধে। এ অভিযোগের কথা জানিয়েছেন গায়কের দ্বিতীয় স্ত্রী মডেল কারিন নাজ।

সুইডেন থেকে সাংবাদিকদের কারিন জানান, ইলিয়াসের সঙ্গে তার এখনো আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়নি। আর তৃতীয় বিয়ের বিষয়ে তার সঙ্গে কোনো আলাপ হয়নি।

 

তিনি বলেন, ইলিয়াসের বিয়ের বিষয়ে আমি কিছুই জানি না। বিয়ের খবরটি শুনে আমি বিস্মিত হয়েছি। কী বলা উচিত বুঝতে পারছি না। তবে আমি এতো সহজেই এটা মেনে নেবো না। আমি আইনী প্রক্রিয়ায় ইলিয়াসের বিরুদ্ধে পদক্ষেপ নেবো।

কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন। বাংলাদেশে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেলেও হয়েছেন তিনি। কারিনকে বিয়ের পূর্বে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে বিয়ে করেছিলেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিক্যাল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। সে বিয়ে টেকেনি।

গত ১ ডিসেম্বর অনেকটা গোপনেই সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেন ইলিয়াস। সুবাহ বর্তমানে শোবিজে কাজ করলেও ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা হওয়ায় ও লাইভে এসে তার ও নাসিরের নানা কর্মকাণ্ড প্রকাশ করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘নাসিরের সুবাহ’ নামেই পরিচিতি পান।

নবাগত নায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি। অন্যদিকে, ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।

আপনি আরও পড়তে পারেন