যত খারাপ কিছুই ঘটুক, তা গ্রহণ করতে হবে: প্রভা

যত খারাপ কিছুই ঘটুক, তা গ্রহণ করতে হবে: প্রভা

বছরের শুরুতে গায়ক ইমরানের সঙ্গে মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার প্রেমের গুঞ্জন শোনা যায়।এ নিয়ে এখনো কানাকানি থামেনি। এ বিষয়টি নিয়ে কোন মন্তব্য করেননি এই জুটি। এরই মধ্যে রোববার (৯ জানুয়ারি) রাতে ইনস্টাগ্রামে প্রভা নিজের একটি ছবি পোস্ট করেছেন প্রভা।

Brand Bazaar

 

তাতে দেখা যায়, বরাবরের মতো রূপের দ্যুতি ছড়াচ্ছেন তিনি। ছবিটির ক্যাপশনে প্রভা লিখেন—‘গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খারাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে—এটিও আমাকে বিশ্বাস করিয়েছে। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।’

প্রভা বিশ্বাস করেন কাউকে ধরে রাখা যায় না। আর সে কথা উল্লেখ করেই এই অভিনেত্রী লিখেন, ‘কাউকে শক্ত করে ধরলেই যে সে থেকে যাবে কিংবা হালকা করে ধরলেই যে চলে যাবে বিষয়টি তেমন নয়।’ সমস্ত সংকট নিজেকেই কাটিয়ে উঠতে হয়। এ বিষয়টিও গত বছর খুব ভালো করে উপলদ্ধি করেছেন প্রভা। তা জানিয়ে তিনি লিখেন, ‘আপনি নিজেই নিজের রক্ষাকারী—এ বিষয়টিও গত বছর আমাকে শিখিয়েছে। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না।’ লেখাটির শেষাংশে প্রভা জানান, গত বছরটি গেম চেঞ্জার ছিল। কিন্তু জীবনের কি কি বদলে গেল, কীভাবে হলো সেসব বিষয় আড়ালে রেখেছেন সংগ্রামী এই অভিনেত্রী।

আপনি আরও পড়তে পারেন