দোহারে যুবলীগ নেতা শিপনের জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক ঃ
দোহারের রাইপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন-আহবায়ক মোঃ শিপন মাহমুদের   জন্মদিন কেক কেটে  আনন্দ উৎসব করে পালন করেছেন নেতা কর্মিরা।
গতকাল বুধবার সন্ধ্যায় ০২/০২/২০২২ ইংরেজি সালের বিশেষ দিনটিতে ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতাকর্মীদের উদ্যোগে ২ নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে কাচারি ঘাট বাজারে  নেতাকর্মীদের আনন্দ উৎসব উদ্দীপনার মধ্যো দিয়ে শিপনের জন্মদিন পালন করা হয়েছে।
এসময় যুবলীগ নেতা শিপন মাহমুদ প্রথমেই সকলের কাছে দোয়া কামনা করে বলেন, ০২/০২/২০২২ ইংরেজি সালের বিশেষ  তাৎপর্যের দিনক্ষণ তারিখে জন্মদিন পরাতে গর্ববোধ করছি এবং নেতাকর্মীদের উৎসব মুখর আয়োজন করায় আবেগে আপ্লূত হয়ে শিপন মাহমুদ নেতাকর্মীদের ও ইউনিয়নবাসীকে আনন্দঘন মূহুর্তটি উৎস্বর্গ করেন।
এসময় উপস্থিত উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আসলাম পারভেজ বলেন  যুবলীগ নেতা শিপনের জন্মদিন দিনক্ষণ তারিখটি সত্যিই ব্যাতিক্রম, তেমনি  আমাদের শিপনও একটু ব্যাতিক্রম তিনি শিপনের করোনা ভাইরাস সংক্রমণ মহামারীর সময় শিপন ভয়কে জয় করে করোনা রোগী, মৃত লাশের দাফন সহ বিভিন্ন সময় বিভিন্ন সেবামূলক কার্যক্রমে অগ্রণী ভূমিকা পালন করেন।
জন্মদিনের তাৎপর্য নিয়ে তিনি আরো বলেন,
 শুভ জন্মদিন মোঃ শিপন মাহমুদ। জন্মদিন একটি নতুন দিনের পথচলা, একটি নতুন মাসের পদচারণ, আরো একটি বছরে প্রবেশ করে নিজেকে বিচরণ করা। আমি শিপনের এবং সকলের দীর্ঘায়ূ কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন, পবন মল্লিক, জামাল উদ্দিন, শফিকুল মোঃ বাচ্চু,আকবর আলী, আলী হোসেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমির হামজা, রাইপাড়া ২ নং ওয়ার্ড যুবলীগের আকাশ,রিপন, মনির প্রমুখ। প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন