বাবা হওয়ার পর ‘মর্নিং মুড’ কেমন? জানালেন নিক

বাবা-মা হওয়ার পর কত কিছুই না বদলে যায়। সময় থেকে মনের ভাবনা, সবকিছুতেই থাকে প্রভাব। বদলে যায় আগের রুটিনও। বাবা-মা হওয়ার পর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দুজনের দিন এখন কেমন কাটছে সেটি অল্পতেই আন্দাজ করে নেওয়া যায়। সম্প্রতি সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন তারা। দিনগুলো ভালো রাখতে নিক কি করেন? জানিয়েছেন নিজেই।

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। পরনে সবুজ সাদা জামা, হাতে এক কাপ কফি। তাকে বলতে শোনা যায়, ‘লেটস মেক ইট এ গ্রেট ডে’ অর্থাৎ আজকের দিনকে সুন্দর করে তুলতে হবে। ঘুম থেকে উঠেই ছোট্ট মেয়েকে সারাদিনের জন্য সামলাতে হলে কত কিই না করতে হয়। ভিডিওর ক্যাপশনে লিখেছেন মর্নিং মুড। সঙ্গেই বাড়ির অন্দরের বেশকিছু দৃশ্যও দেখা গেছে সেই ক্লিপে।

পরিবারে নতুন সদস্য আসার পর দুজনেই ব্যক্তিগত সময় চেয়ে নিয়েছেন ভক্তদের কাছ থেকে। লস অ্যাঞ্জেলেসে দেখা গিয়েছিল নিক এবং প্রিয়াঙ্কাকে। হাজার শুভেচ্ছাবার্তা পেয়েছেন, সঙ্গেই সারোগেসির মতো সেনসেটিভ ইস্যু নিয়ে অনেকেই জলঘোলা করেছেন। দুজনের পরিবারের পক্ষ থেকেও খুশি দেোর মতো। বিশেষ করে ব্যক্তিগত এবং কর্মজীবনে সফল প্রিয়াঙ্কা কতটা সুপার মম হয়ে উঠতে পারেন এখন সেটাই দেখার অপেক্ষায় সবাই।

প্রসঙ্গত, নেটফ্লিক্সে রোস্টিং শো উপলক্ষেই প্রিয়াঙ্কা ও নিককে একসঙ্গে দেখা যায়। জোনাস পরিবারের অন্যরাও সেখানে উপস্থিত ছিলেন। প্রিয়াঙ্কা শুটে ফিরেছেন বেশ কিছুদিন আগে, সন্তানকে আপাতত লোকচক্ষুর আড়ালেই রেখেছেন।

 

 

আপনি আরও পড়তে পারেন