ভালোবাসা দিবসে ভালোবাসা বাড়াতে আসছে”মন শহর”

ভালোবাসা দিবসে ভালোবাসা বাড়াতে আসছে"মন শহর"
মাহফুজ রাজা,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :
ভালোবাসা দিবসে  বিভিন্ন সম্পর্কের মানুষ প্রেমিক প্রেমিকা, বন্ধু বান্ধবী, স্ত্রী এবং স্বামী, মা এবং সন্তান, ছাত্র এবং শিক্ষক ফুল, চকলেট, কার্ড এবং অন্যান্য জিনিস আদান প্রদানের মাধ্যমে একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করেন। এই দিনে বাংলাদেশের বিভিন্ন পার্ক এবং বিনোদন কেন্দ্রসমুহ কানায় কানায় পূর্ণ থাকে। ভালোবাসা দিবসকে মাতাতে “এসএআর মিউজিক ওয়ার্ল্ড  এর ব্যানারে মুক্তি পেতে যাচ্ছে ” মন শহর”
আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বাংলা গানের ভুবনে স্বমহিমায় উজ্জ্বল শিল্পী জিয়াদ সিদ্দিক  ও নিলার রোমান্টিক গান, ভ্যালেন্টাইন স্পেশাল” মন শহর” শিরোনামে আসছে শ্রোতাদের মাঝে।এসএআর মিউজিক ওয়ার্ল্ড এর ব্যানারে গানটির মিউজিক ভিডিও তে মডেল হিসেবে থাকছেন অহন ইমন ও বৃষ্টি আহমেদ ।জনপ্রিয় পরিচালক সাজু মেহেদীর পরিচালনায় গানটিতে দর্শকরা পাবেন নতুনত্বের ছোঁয়া। মন উজাড় করা কথায় সাজানো “মন শহর” গানটির গীত রচনা করেছেন সোহেল আহমেদ ও সঙ্গিতায়ন  করেছেন একাত্ত।
সংশ্লিষ্টরা ধারণা করছেন,এবার ২০২২ সালের ১৪ই ফেব্রুয়ারীতে বসন্তের ফাগুন বনে, মনে রোমান্সের আগুন লাগাতে সক্ষম হবে “মন শহর”। গানটি উপহার দিচ্ছে ” এসএআর মিউজিক ওয়ার্ল্ড ” আগামী ১৪ই ফেব্রয়ারী বিশ্ব ভালবাসা দিবসে জনপ্রিয় ইউটিউব চ্যানেল “এসএআর মিউজিক ওয়ার্ল্ড ” এ রিলিজ পাবে।
“মন শহর” গানের শিল্পী আবেদনময়ী কন্ঠের অধিকারী জিয়াদ সিদ্দিক ও নিলা জানান,মন শহর শিরোনামের গানটি দর্শক -শ্রোতাদের মাঝে সাড়া ফেলবে বলে আমরা আশাবাদী কারণ গানটিতে কাজ করতে গিয়ে অন্যরকম একটা অনুভূতির নাগাল পেয়েছি গানের কথায় ও সুরে একটা ভিন্ন আমেজ পেয়েছি।
এই ভালবাসা দিবসকে সামনে রেখে এসময়ের জনপ্রিয় পরিচালক ও অভিনেতা সাজু মেহেদীর পরিচালনায় “মন শহর” ভিডিওটি। শিশু শিল্পী হিসেবে মঞ্চ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে প্রায় কয়েক যুগ আগে কাজ শুরু করেছিলেন নাট্য নির্মাতা সাজু মেহেদী। তারপর থেকেই বিভিন্ন গুণি নির্মাতাদের হাত ধরে প্রতিনিয়ত বিভিন্ন বিজ্ঞাপন, সিনেমা, টিভি নাটক ও ইউটিউব নাটকে নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি।
পরিচালক সাজু মেহেদী বলেন, আমরা সুস্থ ধারার সংস্কৃতির কাজ করার প্রত্যয় নিয়ে পথ চলা শুরু করেছি,”মন শহর”চমৎকার একটি গান হবে। এসএআর মিউজিক ওয়ার্ল্ডের ব্যানারে কাজটি করেছি,আশা করি নতুনত্ব পাবে দর্শকরা।
তুমুল জনপ্রিয় তরুন প্রজন্মের আইকন সোহান আহমেদের  শৈল্পিক মনের অনবদ্য সম্পাদনা, কালার গ্রেডিং, চিত্রগ্রহণ ও গ্রাফিক্স ডিজাইন: এক কথায় অসম্ভব নিপুণ কারিকুলামে ফুটে উঠেছে মন শহর। জানতে চাইলে সোহান আহমেদ জানান,যতটুকু সম্ভব মনের মাধুরি দিয়ে গানের কাজটিকে ফুটিয়ে তুলতে চেষ্টা করেছি,আশা করি দর্শক -শ্রোতারা ভালো মানের একটা গানের সানিধ্য পাবে।

আপনি আরও পড়তে পারেন