এলন মাস্কের নতুন প্রেমিকা কে এই অভিনেত্রী?

টেসলা কোম্পানির অধিপতি এলন মাস্কের নাম এখন কে না জানে! বিশ্বের শীর্ষ ধনী বলে কথা। ৫০ বছর বয়সী এই ব্যক্তির বর্তমান সম্পদের পরিমাণ ২৩৩ দশমিক ৬ বিলিয়ন ডলার! বাংলাদেশি মুদ্রায় সেই অংক ২০ লাখ কোটির বেশি!

অবিশ্বাস্য সম্পদের এই মালিকের সঙ্গেই প্রেম করছেন এক অভিনেত্রী। তার নাম নাতাশা ব্যাসেট। অস্ট্রেলিয়ান এই অভিনেত্রীর বয়স মাত্র ২৪ বছর। একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমে উঠে এসেছে তাদের প্রেমের কথা।

এলন মাস্কের সঙ্গে নাতাশার একটি ছবিও হয়েছে ভাইরাল। যেখানে দেখা গেছে, মাস্কের ব্যক্তিগত বিমান থেকে তারা নেমে আসছেন। ডেইলি মেইলকে একটি সূত্র বলেছে, ‘নাতাশা ব্যাসেট অল্প সময়ের জন্য এলনকে দেখেন; প্রথমে তারা বন্ধু ছিলেন, তারপর ঘনিষ্ঠতা বাড়ে।’

ওই সূত্রের আরও দাবি, ‘নাতাশা দারুণ একজন মেয়ে, সম্পর্কের ক্ষেত্রে দারুণ পুরুষদের বেছে নেন। এলনকে ভালোবাসার কারণ তিনি স্মার্ট এবং অনেক মজার একজন মানুষ। গত কয়েক মাস ধরে এলনের সঙ্গে প্রেম করছেন নাতাশা। তারা একসঙ্গে অনেক সময় কাটাচ্ছেন; একে অপরের মধ্যে ডুবে আছেন।’

বিশ্বের সবচেয়ে ধনী মানুষের মন জয় করে নিয়েছেন, কে এই নাতাশা? জানা গেছে, তিনি একজন অস্ট্রেলিয়ান অভিনেত্রী। ১৯৯৭ সালের ২৯ ডিসেম্বর সিডনিতে জন্মগ্রহণ করেন। স্কুল জীবনেই অভিনয়ে আসেন তিনি। অস্ট্রেলিয়ায় কয়েকটি টিভি সিরিজে কাজ করেছিলেন।

এরপর হলিউডে ক্যারিয়ার গড়তে ১৯ বছর বয়সে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পাড়ি জমান নাতাশা। বিখ্যাত মার্কিন সংগীতশিল্পী ব্রিটনি স্পিয়ার্সের বায়োপিক ‘ব্রিটনি এভার আফটার’ সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছেন নাতাশা ব্যাসেট।

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন