১০০ কোটির ঘরে গাঙ্গুবাই, ডায়েট ভুলে গেলেন আলিয়া!

১০০ কোটির ঘরে গাঙ্গুবাই, ডায়েট ভুলে গেলেন আলিয়া!

ডায়েট নিয়ে বরাবরই সচেতন আলিয়া ভাট। কিন্তু বেমালুম ডায়েট ভুলে গেলেন তিনি। তাকে গপাগপ কামড় বসাতে দেখা গেল বার্গার, ফ্রেঞ্চফ্রাইয়ে। এও কি সম্ভব? তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে জবাব।

ভক্তদের জানাই আছে যে আলিয়া ঘুম থেকে ওঠা থেকে ঘুমানো পর্যন্ত নির্দিষ্ট ডায়েটে নিজেকে বেঁধে রাখতেই পছন্দ করেন। প্রতিটা পদে পদে সচেতন থাকেন খাবার নিয়ে। তবে রহস্য রয়েছে একটাই, তিনি বেশ মুডি, ও একঘেয়ে ডায়েট মোটেও তার পছন্দের নয়। সেই কারণে মাঝে মধ্যেই পাল্টে ফেলেন মেনু।

তাই বলে একদম বার্গার! কেবল ওপর থেকে বিচার করলে হবে না, চিট ডায়েট করাই যায় যখন ক্যারিয়ারের সেরার সেরা চরিত্রে নিজেকে নতুন করে আবিষ্কার করে নেপোটিজমের তকমা ঘোচানোর আনন্দই আলাদা। আর তারই বহিঃপ্রকাশে মন খুলে খানা-পিনা করে সেলিব্রেশনে মাতলেন আলিয়া ভাট, প্রসঙ্গ ১০০ কোটি। এ নিয়ে কেরিয়ারে দ্বিতীয়বার ১০০ কোটির ক্লাবে নাম লেখালেন। হাতেখড়ি হয়েছিল রাজি ছবির মাধ্যমে। মেয়েদের দাপটে বক্স অফিসে ঝড় তোলা ছবির তালিকায় সেরা পাঁচে জায়গা পাকা করে নিয়ে দ্বিতীয় ছবি গাঙ্গুবাই কাথিওয়াড়ি-র জয়জয়কার। তারই সেলিব্রেশনে এবার মন খুলে পেটপুজোতে আলিয়া ভাট।

সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গেও সেলিব্রেশনে ফ্রেমবন্দি হতে দেখা গেছে আলিয়াকে। প্রেমিকাকে আগলে নিয়ে পাপরাজিৎদের ক্যামেরায় ঝড় তোলেন কাপুর-সন। পাপা কি পরী অভিনয়টা জানেন, তা স্পষ্ট করে তোলাই নয়, পাশাপাশি আলিয়ার কথায় তাকে কেউ এ চরিত্রের জন্য ভেবেছে, আর দর্শক সেটা এভাবে গ্রহণ করেছে, এটাই বড় কথা। আলিয়ার এ সেলিব্রেশনের পেছনে থাকা আরও এক কারণ— করোনা পরিস্থিতিতে একশ কোটির ক্লাবে জায়গা করা, দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরাতে বেশ অনেকটাই ছাপ ফেলে যাচ্ছে গাঙ্গুবাই কাথিওয়াড়ি।

আপনি আরও পড়তে পারেন