মেয়ে জাহ্নবী অভিনয় না করে বিয়ে করলে খুশি হতেন শ্রীদেবী

মেয়ে জাহ্নবী অভিনয় না করে বিয়ে করলে খুশি হতেন শ্রীদেবী

বলিউডে অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা পেয়েছেন জাহ্নবী কাপুর। অনেকেই বলেন শ্রীদেবীর মেয়ের পরিচয়ই তাকে দ্রুত সফলতা এনে দিয়েছে। তবে মেয়ে জাহ্নবী কাপুর অভিনয় না করে বিয়ে করলে খুশি হতেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন শ্রীদেবী।

তিনি আরও জানান, জাহ্নবী যখন তাকে অভিনেত্রী হওয়ার ইচ্ছে প্রকাশ করেন, তিনি খুশি হননি। বরং তার ইচ্ছে ছিল, মেয়ের বিয়ে হয়ে যাক। কিন্তু মেয়ের মনের কথা শুনে বাধা হয়ে দাঁড়াননি শ্রীদেবী। সাক্ষাৎকারে শ্রীদেবী বলেছিলেন, ‘যদি দেখি যে জাহ্নবী ভালো অভিনয় করছে, তা হলে খুব খুশি হব।’

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী কখনোই বড় মেয়ে জাহ্নবীকে অভিনেত্রী হিসেবে দেখতে চাননি। তিনি মনে করতেন, জাহ্নবী খুবই সহজ সরল। ইন্ডাস্ট্রির জটিলতায় টিকতে পারবেন না। বরং ছোট মেয়ে খুশি কাপুর যে অভিনয়ে নিজের পরিচয় তৈরি করবেন, তা তিনি ধরেই নিয়েছিলেন। যদিও জাহ্নবী ইতিমধ্যেই বলিউডে নিজের নাম উজ্জ্বল করেছেন। খুশি সবেমাত্র তার প্রথম ছবির শ্যুটিং করছেন।

শ্রীদেবী তার বড় মেয়ের বেশি ঘনিষ্ঠ ছিলেন। খুশি তার বাবা বনি কাপুরের অনুরক্ত। সে কথা উল্লেখ করে শ্রীদেবী বলেন, ‘খুশি অনেক বেশি স্বাধীনচেতা। আজও সকালবেলা উঠে জাহ্নবী আমাকেই প্রথম দেখতে চায়। খুশি কিন্তু সকালে উঠে আমাদের পোষ্য কোকোর কাছে ছুটে যায়। মাঝে মধ্যে তো বনিজি আর খুশি আমার আর জাহ্নবীর বিরুদ্ধে দল গঠন করে মশকরা করে।’

সে সব কারণেই জাহ্নবীকে নিয়ে খুব চিন্তায় থাকতেন শ্রীদেবী। নিজের বড় মেয়েকে সব রকম জটিলয়া থেকে দূরে রাখতেন তিনি। কিন্তু তার পর এক দিন নিজেই চলে গেলেন না ফেরার দেশে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি চলে যান শ্রীদেবী। দুবাইয়ে এক পারিবারিক অনুষ্ঠানে গিয়ে মারা যান তিনি। হোটেলের বাথটাব থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রীর মরদেহ।

আপনি আরও পড়তে পারেন