সাইফের দুই কর্মকর্তার পদত্যাগ, বদল আসছে আরও

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের অন্যতম শীর্ষ দল সাইফ স্পোর্টিং ক্লাবের শীর্ষ পদে রদবদল হচ্ছে। ক্লাবটির বর্তমান ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী নাসিরউদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন পদত্যাগ করেছেন।

আকস্মিকভাবে এই পদত্যাগের কারণ সম্পর্কে নাসিরউদ্দিন চৌধুরী বলেন, ‘ব্যক্তিগত কারণেই দায়িত্ব থেকে সরে গেলাম। একাডেমিক ও পেশাগতভাবে আমি প্রকৌশলী সেখানে আরো বেশি সময় দিতে চাই।’

নাসিরউদ্দিন চৌধুরী সাইফ পাওয়ারটেক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর। সাইফ স্পোর্টিং ক্লাব থেকে পদত্যাগ করলেও সাইফ পাওয়ারের সঙ্গেই থাকছেন। সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমনও সাইফ পাওয়ারটেকের কর্মকর্তা। বিভিন্ন সূত্রে জানা গেছে, সাইফ পাওয়ারটেকের নীতি নির্ধারকরা আলোচনা করে সাইফ স্পোর্টিং ক্লাবের দুই কর্মকর্তা পদত্যাগ করেছেন। শোনা যাচ্ছে দলের সঙ্গে অন্য পেশাদার ব্যক্তির মধ্যেও পরিবর্তন আসতে পারে।

সাইফ পাওয়ারটেক লিমিটেড দেশের অন্যতম ব্যবসায়িক প্রতিষ্ঠান। প্রতিষ্ঠান সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড নামে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে যাত্রা শুরু করে। পরবর্তী মৌসুমে প্রিমিয়ার লিগে খেলা নিশ্চিত করে। প্রতিষ্ঠালগ্ন থেকে প্রায় ছয় বছরের বেশি সময় নাসিরউদ্দিন চৌধুরী ব্যবস্থাপনা পরিচালক ও মাহবুবর রহমান সুমন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

আপনি আরও পড়তে পারেন