দোহারে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ১জন

দোহারে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ১জন
দোহার- নবাবগঞ্জ প্রতিনিধি,
ঢাকার দোহারে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে (১৫) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী কিশোরী আজ রোববার এ বিষয়ে দোহার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তিনজনকে আসামি করে মামলা করেছে। মামলার অন্যতম আসামি আবু কালামকে গ্রেপ্তার করে আজ সকালে আদালতে পাঠানো হয়েছে।
আজ দুপুরে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল  এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই কিশোরীর সঙ্গে উপজেলার বড় রামনাথপুর এলাকার বাদশা মাঝির ছেলে বাবুল মাঝির (২৪) প্রেমের সম্পর্ক ছিল। বিভিন্ন সময় তারা মুঠোফোনে কথা বলত এবং সরাসরি দেখা করত।
এরই ধারাবাহিকতায় ৩০ মার্চ রাত আনুমানিক ৯টার দিকে কিশোরীকে ফোন করে উপজেলার চান্দার বিল ব্রিজের ওপরে দেখা করতে বলেন বাবুল। কিশোরী রাত ৯টা ৪৫ মিনিটের দিকে সেখানে যায়। আনুমানিক ২০ মিনিট কথা বলার পর বাবুলের বন্ধু আবু কালাম (২২) ও শামীম চোকদার (২৩) সেখানে আসেন। তারা দুজন যথাক্রমে ছোট রামনাথপুর এলাকার মুসলেম শিকদার ও বিল্লাল চোকদারের ছেলে।
এ সময়ে বাবুল মাঝি তার দুই বন্ধুকে কিশোরীর সঙ্গে পরিচয় করিয়ে দেন। পরে কালাম ও শামীম কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করেন। কিশোরী অসুস্থ হয়ে পরায় বাবুল তাকে নিজ বাড়িতে নিয়ে রাখেন এবং রাতে ধর্ষণ করেন। সকালে কিশোরী বাড়ি ফিরে তার মাকে সব ঘটনা খুলে বলে। পরে দোহার থানায় মামলা করে।

আপনি আরও পড়তে পারেন